ইনস্টাগ্রামে কু’রু’চি’পূ’র্ণ মেসেজ! স্ক্রি’ন’শ’ট শেয়ার করে যোগ্য জবাব দিলেন শচীন কন্যা সারা

ক্রিকেট জগতের ঈশ্বর বলে হত শচীন টেন্ডুলকারকে। শচীন টেন্ডুলকারের খ্যাতি আজও সারাবিশ্বে একই ভাবে ছড়িয়ে রয়েছে। তবে সম্প্রতি শচীন টেন্ডুলকারের থেকেও তার মেয়ে এবং ছেলে সোশ্যাল মিডিয়াতে বেশি একটিভ। বিশেষত সচিনের মেয়ে সারা তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে জনপ্রিয়। মাঝে মাঝে বন্ধুদের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করে সে। আপনারা যারা শচীন টেন্ডুলকারের মেয়েকে ফলো করেন তারা অবশ্যই জেনে থাকবেন যে তিনি কফি খেতে ভীষণ ভালোবাসেন।

তার কফি খাবার বিভিন্ন ছবি আমরা দেখিয়েছি সোশ্যাল মিডিয়াতে। তবে এবার এই কফি খাবার অভ্যাস নিয়ে তাকে কটুক্তি শুনতে হলো প্রকাশ্য দিবালোকে। কিছুদিন আগেই সারা ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ছবি শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে তাকে কফি কাপে চুমুক দিতে। এই ছবিটি ব্যবহার করে একজন নেটিজেন শচীন কন্যাকে কটাক্ষ করে লেখেন যে, এইভাবে শচীন টেন্ডুলকারের পয়সা নষ্ট করছেন আপনি।

Sara Tendulkar

এই কমেন্ট দেখার পর সারা সঙ্গে সঙ্গে বিরোধিতা করেনি নিজের কমেন্টের। তবে অত্যান্ত স্বাধীনতায় সঙ্গে তাঁর প্রত্যেকটি কটাক্ষের জবাব দিয়েছেন তিনি। মেসেজের স্ক্রিনশট নিয়ে ইনস্টাগ্রাম স্ট্যাটাসে সারা লিখেছে, যার অর্থ হোক না কেন এক কাপ কফি খাওয়া কখনো পয়সা নষ্ট করা হয় না। এক কাপ কফির দাম একেবারেই ন্যূনতম হয় এটাই আমার ধারণা।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে যখন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুনকে মুম্বাই ইন্ডিয়ান্ মাত্র কুড়ি লক্ষ টাকায় কিনে ছিল, তখনো তাকে কটাক্ষ শুনতে হয়েছিল। সেই সময় ছোট ভাই অর্জুনের পাশে দাঁড়িয়ে দিদি সারা তেন্দুলকার লিখেছিলেন, তোমার অধিকার কেউ কেড়ে নিতে পারবে না। এটা শুধুমাত্র তোমারই।