খুঁজে পাওয়া যাচ্ছে না টুম্পাকে, ব্যা’পক হ’ইচ’ই, থা’না’য় অ’ভি’যো’গ দা’য়ের

সম্প্রতি রেস্ট ইন প্রেম সিরিজের “টুম্পা সোনা” গানটি রাতারাতি হিট হয়ে গিয়েছিল মিউজিক দুনিয়ায়। আট থেকে আশি, সকলেই মজে উঠেছিলেন টুম্পাতে। পাড়ায় পাড়ায়, ঘরে ঘরে, অনুষ্ঠান বাড়িতে, বিয়ের অনুষ্ঠান হোক কিংবা শ্রাদ্ধের অনুষ্ঠান, সবেতেই টুম্পা হিট। বাঙালি উত্তেজনার পারদ বাড়িয়ে দিয়েছিল টুম্পা। এহেন টুম্পা উধাও হয়েছে নেট দুনিয়া থেকে।

ইউটিউব মাত করে দিয়েছিল টুম্পা সোনা গানটি। বিগত প্রায় ছয় মাস ধরে ইউটিউবের ট্রেন্ডে ছিল এই গানটি। তবে আচমকাই ইউটিউবের তরফ থেকে গানটি সরিয়ে দেওয়া হয়েছে। কনফিউজড পিকচারের তরফ থেকে সম্প্রতি একটি বিবৃতিতে জানানো হয়েছে, তাদের মাদার চ্যানেলটি হ্যাক করে নেওয়া হয়েছে।

হ্যাকাররা ইতিমধ্যেই টুম্পা সোনা গানটি ডিলিট করে দিয়েছেন পাশাপাশি রেস্ট ইন প্রেম সিরিজটিও সম্পূর্ণ ডিলিট করে দেওয়া হয়েছে। চ্যানেলের নাম, ডেসক্রিপশন রাতারাতি বদলে দেওয়া হয়েছে। যার ফলে ইউজাররা আর ওই ইউটিউব চ্যানেলটি অ্যাক্সেস করতে পারছিলেন না। টুম্পা সোনা গানের বদলে বর্তমানে বিটকয়েন সম্বন্ধিত কোনও ভিডিয়ো আপলোড করা হয়েছে।

ইউটিউবের তরফ থেকে একটি নোটিশ দিয়ে জানানো হয়েছিল ডার্ক ওয়েবের ভিডিয়ো স্ট্রিম করার কারণেই টুম্পা সোনা গানটি ডিলিট করে দেওয়া হল। ইউটিউব কর্তৃপক্ষকে অবশ্য মেইল মারফত সবটা জানিয়েছে কনফিউজড পিকচার। তবে ইউটিউব এখনো গানটির উপর থেকে নিষেধাজ্ঞা সরায়নি। তবে তারা আশ্বাস দিয়েছে বিষয়টি খতিয়ে দেখবে।