বিশাল অ্যানাকোন্ডাকে জল থেকে নৌকায় তোলার আপ্রাণ চেষ্টা, তারপর দেখুন কি হলো, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রায় ভিডিও ভাইরাল হতে দেখা যায়। মাঝে মধ্যে এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যা সত্যিই ভয়ঙ্কর, তারউপর যদি কোনো ভিডিও অ্যানাকোন্ডাকে নিয়ে হয়ে থাকে। যে প্রাণীর নাম শুনলে ভয়ে আঁতকে ওঠে সবাই। সম্প্রতি এরকমই একটি ভয়ঙ্কর এবং দুঃসাহসীকতার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি নদীতে ভাসমান নৌকায় দাঁড়িয়ে আছে এক যুবক। সেই নৌকা থেকে ওই যুবক একটি অ্যানাকোন্ডার লেজ ধরে টানছে। যা দেখে নৌকায় উপস্থিত বাকিরা উত্তেজিত হয়ে চেঁচামেচি শুরু করেছেন।

তবে অ্যানাকোন্ডার বিশাল শক্তির জেরে হার মানে ওই যুবক। ছেড়ে দেন সাপটিকে। তারপর অ্যানাকোন্ডা সাপটি জলের সঙ্গে মিশে যায়। অনুমান করা হয়েছে, সাপটি কমপক্ষে ১৭ ফুট দীর্ঘ ছিল। এই ভিডিওটি তোলা ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে। সান্তা মারিয়া নদীতে অলিভিয়ারা, তাঁর স্বামী বেতিনহো বোর্জেস এবং বন্ধু রদ্রিগো স্যান্টোস নৌকা চালিয়ে যাচ্ছিলেন। ঠিক সেই সময় অ্যানাকোন্ডাটিকে দেখতে পান তাঁরা এবং সাপটির লেজ ধরে ফেলেন বোর্জেস।

যা দেখে তাঁর স্ত্রী ভয়ে চেঁচাতে থাকেন এবং বলেন, সাপটিকে ছেড়ে দিতে। তবে শেষে সাপটি ঝটকা দিয়ে পালিয়ে যায়। এই ভিডিওটি সম্প্রতি টুইটারে শেয়ার করা হয় এবং তৎক্ষণাৎ ভাইরাল হয়ে যায় ভিডিওটি। তবে জানা গিয়েছে, সাপটিকে বিরক্ত করার জন্যে মাতো গ্রোসো দ্য সুল নামে ওই এলাকার পরিবেশরক্ষাকারী পুলিশ ওই ৩ জনের প্রত্যেককে $ ৬০০ করে জরিমানা করেছে।