রাজ চক্রবর্তীর মনোনয়ন জমা করা নিয়ে ঝামেলা, সঙ্গে ছিলেন স্ত্রী শুভশ্রী

ভোটের রাজনীতির পারদ ক্রমশ চড়ছে। ভোট উপলক্ষে রাজ্য জুড়ে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে। এরইমধ্যে জানা গেল তৃণমূলের তরফের প্রার্থী তথা টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর উপর হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। এই ঘটনার সময় রাজের সঙ্গে তার স্ত্রী শুভশ্রী চক্রবর্তীও উপস্থিত ছিলেন। তবে বিশিষ্ট সূত্রে খবর, অক্ষত অবস্থায় রয়েছেন তারা দুজনেই।

আজ তৃণমূলের তরফের প্রার্থী রাজ চক্রবর্তী মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলেন। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তিনি। সেই মনোনয়নই জমা দিতে গিয়েছিলেন আজ। তবে মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার আগেই তার গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। ঘটনার সময় গাড়িতে রাজের সঙ্গে তার স্ত্রী শুভশ্রী এবং তার ভাইও উপস্থিত ছিলেন।

এই ঘটনায় রাজ এবং শুভশ্রী অক্ষত থাকলেও রাজের ভাই হামলার কারণে আঘাত প্রাপ্ত হয়েছেন বলেই খবর মিলেছে। শুধু তাই নয়, হামলার সময় ঘটনাস্থলে এক রাউন্ড গুলিও চালানো হয়েছে বলেই দাবি করা হয়েছে। গন্ডগোলের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এলাকায় তল্লাশি চালিয়ে একটি ওয়ান শট রিভলবারও উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। প্রসঙ্গত দ্বিতীয় দফার নির্বাচনের আগেই রাজ্য জুড়ে বিক্ষিপ্তভাবে অশান্তির খবর পাওয়া যাচ্ছে। গোলাগুলি, বোমাবাজির খবরও পাওয়া যাচ্ছে বেশ কিছু এলাকা থেকে। উল্লেখ্য, বাংলার ভোট পরিস্থিতি সামাল দিতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করেছে নির্বাচন কমিশন। তবুও অশান্তি এড়ানো যাচ্ছে না।