আসানসোলে ক’রো’না’র টি’কা দিচ্ছেন তৃণমূল নেত্রী! নেই কো’নো প্রশিক্ষণ, জো’র বি’ত’র্ক

ভ্যাক্সিনেশন সেন্টারে তৃণমূল নেত্রী দিচ্ছেন করোনার টিকা! ঘটনা দেখে তাজ্জব বিরোধী বিজেপি শিবির। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল সরাসরি অভিযোগ তুলেছেন তৃণমূল নেত্রী তাবাসসুম আরার বিরুদ্ধে। অভিযোগ প্রকাশ্যে আসতেই অবাক হয়েছেন চিকিৎসকেরা। তবে এই অভিযোগ অবশ্য সরাসরি অস্বীকার করে দিয়েছেন ওই তৃণমূল নেত্রী। এদিকে তৃণমূলের তরফের স্থানীয় নেতারাও এর দায়ভার নিতে রাজি নন।

আসানসোলের লছিপুর যৌনপল্লীতে টিকাকরণের কাজ চলছিল। আসানসোল পুরসভা ও দুর্বার সমিতির উদ্যোগে যৌনপল্লীতে যুক্ত থাকা সকলকে কোভিড ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হয়েছে। এ রকমই একটি বিশেষ কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন ওই তৃণমূল নেত্রী। সেখানেই দেখা যায় যে প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসসুম আরা নিজে হাতে ভ্যাকসিন যৌনকর্মীদের ভ্যাকসিন দিচ্ছেন!

এরপরই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে টুইটার মারফত অভিযোগ তোলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তার দাবি আসানসোলের প্রশাসনের উপর তৃণমূলের কোনো নিয়ন্ত্রণই নেই। তিনি অভিযোগ করেন ওই তৃণমূল নেত্রী এইভাবে নিজের হাতে ভ্যাকসিন দিয়ে কার্যত সাধারণ মানুষের জীবন বিপন্ন করে তুলেছেন‌। বাবুল সুপ্রিয় প্রশ্ন তুলেছেন, তার রাজনৈতিক দল কি তাকে শাস্তির হাত থেকে বাঁচিয়ে দেবে?

বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল অভিযোগ করেছেন, তৃণমূল এভাবেই সাধারণ মানুষের জীবন নিয়ে ছেলেখেলা খেলছে। চিকিৎসার পরিসেবা সঙ্গে যুক্ত নন এমন ব্যক্তিরাই ভ্যাকসিন দিচ্ছেন। কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দারের দাবি, এটি অত্যন্ত নিন্দাজনক ঘটনা। সমাজের মানুষ এটা ভালোভাবে নেবেন না।