সমুদ্রে স্না’ন করতে ব্য’স্ত প’র্য’ট’করা, আ’চ’ম’কা আ’কা’শ থেকে জ’লে পড়লো বি’মা’ন, ভ’য়’ঙ্ক’র দৃ’শ্য ভাইরাল

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিত্যদিন কতই না অদ্ভুত দৃশ্য চোখে পড়ে। যেমন মজার মজার বিভিন্ন ভিডিও চোখে পড়ে তেমনই কোন ভয়াবহ দুর্ঘটনার দৃশ্য অনেক সময় ভিডিও মারফত ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যেমনটা ঘটল সম্প্রতি। ফ্লোরিডার একটি সমুদ্র সৈকতের দৃশ্য ধরা পড়লো একটি ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে একটি প্লেন এসে ল্যান্ড করছে সমুদ্রের উপর!

ভিডিওটিতে দেখা যাচ্ছে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কালীন একটি প্লেন আচমকা সমুদ্রের উপর এসে ল্যান্ড করছে। যে সময় ঘটনাটি ঘটেছিল সে সময় সমুদ্রে স্নান করছিলেন বহু মানুষ। এমন ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পড়েন তারা। ছুটে সমুদ্র থেকে তটে এসে ওঠেন তারা। তবে এই ঘটনায় অবশ্য হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। কারণ সমুদ্রে যারা স্নান করছিলেন তারা যথাসময়ে জল থেকে উঠে আসতে পেরেছিলেন।

এমনকি প্লেনের পাইলটেরও কোন ক্ষতি হয়নি বলেই জানা গিয়েছে। প্লেন সমুদ্রে ল্যান্ড করার সঙ্গে সঙ্গেই তিনি জলে ঝাঁপ দিয়ে সাঁতরে তটে উপরে উঠে আসেন। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কালীন কিছু প্লেন নিয়ে এয়ার শোর বন্দোবস্ত করা হয়েছিল। সেই সময় প্লেনের কিছু যান্ত্রিক গোলযোগ টের পেয়ে প্লেনের পাইলট প্লেনটিকে মাটিতে ল্যান্ড করানোর কথা ভাবেন।

আশেপাশে কোথাও স্থলভাগ দেখতে না পেয়ে তিনি বাধ্য হয়েই সমুদ্রের উপর প্লেন ল্যান্ড করিয়ে দেন এবং নিজে প্লেন থেকে বেরিয়ে এসে জলে ঝাঁপ দিয়ে সাঁতরে তটের উপরে উঠে আসেন। এই ঘটনায় কারোর প্রাণহানি না হলেও সেই সময় সমুদ্রের জলে স্নান করছিলেন তারা ভীষণ ভয় পেয়ে যান।