টোটা রায়চৌধুরীর স্ত্রী হা’র মা’না’বে’ন বলিউড অভিনেত্রীদের, দেখুন কিছু ছবি

টোটা রায়চৌধুরীকে আমরা অনেকেই চিনি। একসময় টলিউড ইন্ডাস্ট্রিতে একের পর এক সিনেমাতে অভিনয় করে গেছেন তিনি। আজ তার অভিনয় মানুষকে মুগ্ধ করে। ৯০ দশকের একজন বিখ্যাত অভিনেতা হিসেবে পরিচিত তিনি। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যায় বেশ কিছু বিখ্যাত ধারাবাহিকে অভিনয় করতে। তিনি আর কেউ নন টোটা রায়চৌধুরী। যদিও এটি তার ডাকনাম তার ভালো নাম হল পুষ্পরাগ রায়চৌধুরী।

Tota Roy Chowdhury Height, Weight, Age, Affairs, Wife, Biography & More »  StarsUnfolded

তার জন্ম হয় ১৯৭৬ সালে কলকাতাতে। কার্শিয়াং এর মেমোরিয়াল হাইস্কুল থেকে তিনি পড়াশোনা করেছিলেন। প্রভাত রায় পরিচালিত দুরন্ত প্রেম সিনেমার হাত ধরে তিনি প্রথম অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। প্রথম খলনায়কের ভূমিকায় অভিনয় করে তিনি সকলের কাছে প্রশংসা কুড়িয়েছিলেন। এরপর ধীরে ধীরে নিজের অভিনয় দক্ষতার দ্বারা একের পর এক দুর্দান্ত সিনেমাতে অভিনয় করে গেছেন তিনি।

তামিল নায়কের চরিত্রে কখনোবা খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত সিনেমা গুলির মধ্যে উল্লেখযোগ্য হলো,‘দাদা ঠাকুর’, ‘ লাঠি’, ‘পূজা’, ‘ রণক্ষেত্র’, ‘শশুর বাড়ি জিন্দাবাদ’, ‘ রামলক্ষণ’, ‘মুখ্যমন্ত্রী’, ‘জনবাজ’, ‘ভিলেন’, ‘ পাগলু ২’, ‘আবর্ত’। বর্তমানে তিনি অভিনয় করছেন শ্রীময়ী তে। দিনের পর দিন যেন আরও বেশি সুন্দর হয়ে উঠছেন তিনি।

যে অভিনেতার প্রেমে মুগ্ধ হাজার হাজার নারী, তিনি কিন্তু অনেকদিন আগে থেকেই বিবাহিত। এমনকি তার একটি কন্যাসন্তান রয়েছে। স্ত্রী এবং মেয়ে নিয়ে সুখের সংসার তার। তবে শুধু অভিনেতা নয় কিন্তু অভিনেতার স্ত্রী সমানভাবে সুন্দরী। তার নাম শর্মিলা রায়চৌধুরী।

২০০৫ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। কখনো ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করতে দেখা যায়নি তাদের। সম্প্রতি অভিনেতা জীবনের এই সুন্দর মুহূর্তের কিছু কথা সোশ্যাল মিডিয়ার দ্বারা প্রকাশিত হয়েছে। সোশ্যাল মিডিয়া দ্বারা আমরা সকলেই জানতে পেরেছি টোটা রায়চৌধুরীর সুন্দরী স্ত্রীর কথা।