দেখে নিন আজ (27/03/20) শুক্রবার আপনার রাশিফল

মেষ: কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।আজ কাজকর্ম ভালই চলবে, কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে। কারও বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে।

বৃষ: নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার ভাল সময়। কোনও ভাল কারণে পুরস্কার পেতে পারেন।মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

মিথুন: আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। রাস্তায় বাড়তি সতর্কতার প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে।প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

কর্কট: চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন।জ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।

সিংহ: অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে।কোন হঠকারী সিদ্ধান্তের জন্য আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে।এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে।

কন্যা: পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন।আজ সারাদিন অলসতায় কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে।

তুলা: মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে।আপনার স্ত্রীর পরিবারের সদস্যদের বাধা ফলে আপনার দিনটা একটু খারাপ হতে পারে।

বৃশ্চিক: আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে।যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে।সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে।

ধনু: ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।কর্মস্থানে আপনি অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে।

মকর: রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।বাইরের কোনও কারণে জন্য আজ খরচ বাড়বে।বাড়তি কাজের চাপ আসতে পারে।

কুম্ভ: কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পায়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি।কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। স্ত্রী আপনার জীবন পরিবর্তনে সাহায্য করবেন।

মীন: ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।