ফিনফিনে পোশাকে সুপার হট “ঝিলিক” খ্যাত তিথি বসু, মন কাড়লেন যুবদের

তিথি বসু ওরফে ঝিলিক, রীতিমত ঝড় তুলে দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে। তার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি তার প্রমাণ। শুধুমাত্র ছবি নয়, ছবি ক্যাপশন তিনি লিখেছেন যে ঝড় উঠলে আমি দায়ী নই। অর্থাৎ তিনি বুঝেই গেছেন যে তার প্রতিটি ছবিতে বহু পুরুষের মনে ঝড় উঠে। ছোট ঝিলিক বহু পুরুষের উত্তেজনার কারণ হয়ে উঠবে তার বোধহয় মা সিরিয়াল চলাকালীন আমরা কেউ বুঝতে পারিনি। না বোঝাটাই বরং স্বাভাবিক।তার বয়সের অন্যান্য মেয়েরা যেখানে সেভাবে অ্যাক্টিভ নয় সোশ্যাল মিডিয়াতে। সেখানে তিথি বসু রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ইনস্টাগ্রাম।

সম্প্রতি আরও দুটি ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে তিথি বসুর। তার ভাইরাল হওয়া ছবি দেখে তার প্রেমে পাগল হয়ে গেছে বহু মানুষ। এই ছবিগুলোতে তার শরীরের বেশিরভাগ অংশ দৃশ্যমান।একটি ছবিতে তার উর্ধাঙ্গের অনেকটাই ক্যামেরার সামনে ফুটে উঠেছে।

ছবিগুলি যেভাবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেভাবে ভাইরাল হচ্ছে কিছু মন্তব্য।অনেকেই আজও ছোটবেলায় টিভি দেখতে না পাওয়ার জন্য দায়ী করেছে তিথি বসু কে। নিতান্তই মজা করার জন্য যে এই সমস্ত কমেন্ট তা বলাই বাহুল্য।

কিন্তু বেশিরভাগ মানুষ তিথি বসুর থেকে এরকম আরো ছবি আশা করেন বলেই জানিয়েছেন।তবে এর পাশাপাশি অনেক মানুষের মনে হয়েছে যে এখন তার ক্যারিয়ারে ফোকাস করাটাই বেশি দরকার। এসব কিছুর উর্ধ্বে গিয়ে ভালো-মন্দ মিশিয়ে পোস্ট দিনের-পর-দিন লাইক কমেন্টের দিক থেকে শিরোনামে পৌঁছে যাচ্ছে।