বয়স ৪৮, শরীর গড়িয়ে পড়ছে যৌ’বন, রূপ ও লাবণ্যের মেলবন্ধনে অসম্ভব সুন্দর অভিনেত্রী টিস্কা চোপড়া

৪৮ বছর বয়স হওয়া সত্ত্বেও নেই বয়সের ছাপ। রূপ এবং লাবণ্যে দিয়ে সকলকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী টিস্কা চোপড়া। ৪৭ তম বয়সে পা রাখলেন বলিউডের চেনা পরিচিত এক অভিনেত্রী টিস্কা চোপড়া। তারে জামিন পার, দিল তো বাচ্চা হে জি সহ আরো অনেক সিনেমাতে তিনি অভিনয় করেছেন। রূপ লাবণ্যে দিয়ে মনে হয় তিনি যেন ঢেকে রেখেছেন তার বয়সের সংখ্যাকে।

View this post on Instagram

It’s getting warm again, I say .. #MondayThoughts

A post shared by Tisca Chopra (@tiscaofficial) on

১৯৭০ সালে ১ই নভেম্বর হিমাচল প্রদেশের কসৌলীতে এই সুন্দরী অভিনেত্রী জন্মগ্রহণ করেন। ৪৭ বছরে পা রেখেও এত সুন্দর ভাবে তিনি তার সৌন্দর্যকে ধরে রেখেছেন কিভাবে ,এটাই এখন প্রশ্ন। টিস্কা তার সৌন্দর্যের রহস্য হিসেবে বলেছেন, সুন্দর দেখতে গেলে অবশ্যই ভুরু এবং আইল‍্যাশের ওপর নজর দিতে হবে, ওটা আপনার সৌন্দর্যকে আরো বৃদ্ধি করতে সাহায্য করে।

ভুরু এবং আইল্যাশের সৌন্দর্য বজায় রাখতে টিপস হিসাবে বলেন যে, প্রতিদিন রাত্রিবেলায় শোবার আগে অবশ্যই আইল্যাশ এবং ভুরুতে ক্যাস্টর অয়েল লাগান।জানা যায় টিস্কা প্রচুর জল খান এবং ঘুমোতে যাওয়ার আগে সবসময় মেকাপ সুন্দর এবং পরিষ্কারভাবে তুলে তারপরে ঘুমান।

রোজ যোগা করেন, যা যা ফল খান প্রত্যেকটা ফল তিনি মুখে মাখেন।এত বছর বয়স হওয়া সত্ত্বেও নেই কোন বয়সের ছাপ, খুব সুন্দর ভাবে তিনি তার সৌন্দর্যকে ধরে রেখেছেন।

View this post on Instagram

Wassup?

A post shared by Tisca Chopra (@tiscaofficial) on

অনেকেই বলেন যে, যোগাসন করার ফলে তিনি তার সৌন্দর্যকে খুব ভালোভাবে মেনটেন করতে পারেন। সম্প্রতি তিনি তার দৈনিক জীবনের যোগাসন এর কিছু ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

#WeekendBeLike #LaughedTillItHurt

A post shared by Tisca Chopra (@tiscaofficial) on

টিস্কা ভীষণভাবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন এবং মাঝে মাঝেই তিনি নিজের ছবি এবং ভিডিও তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে থাকেন।যতই ব বয়স হোক না কেন , তার সৌন্দর্যকে তিনি এমন ভাবেই ধরে রেখেছেন তাতে তার কাছে বয়সের সংখ্যা শুধুমাত্র একটা সংখ্যা বলে গণ্য। এই সুন্দরী অভিনেত্রীর ইনস্টাগ্রামে ফলোয়ার প্রায় দশ লক্ষেরও বেশি।