টিকটক সহ্য হচ্ছে না কুকুরের, ভিডিও করতে গিয়ে কামড় খেলো তরুণী, দেখুন ভিডিও

টিকটক, এমন একটি অ্যাপ যা ভারতের যুবসমাজকে সম্পূর্ণ অন্য মাত্রায় নিয়ে গেছে।শুধু টিকটক করার জন্য তরুণ-তরুণীরা ভালো ভালো জামা কাপড় পরে সেজেগুজে ভিডিও করেন। বহু জায়গায় স্বামী স্ত্রীকে খুন করে ফেলছে, ছেলে মেয়ে বাবাকে মেরে ফেলছে টিকটকের নেশাতে। টিকটকটি যখন বানানো হয়েছিল তখন টিকটকের অধিকর্তা বলেছিলেন,”এটি এমন কিছু তরুণ-তরুণীদের জন্য যারা বেরোজগার এবং যাদের সময় কাটেনা”।

তারা এই অ্যাপটির মাধ্যমে কিছু টাকা রোজগার করতে পারবে।কিন্তু পরে তিনি আবার এক ভিডিও কনফারেন্সে বলেন যে, “ভারতবর্ষে বেরোজগার এত তরুণ-তরুণী আছে আমি কোনদিন ভাবতেই পারিনি। টিকটকের একটা বড় অংশ ভারতীয় তরুণ প্রজন্মই চালিয়ে নিয়ে যাচ্ছে”।এই টিকটক করতে গিয়েই একজন তরুনীকে খেতে হল কুকুরের কামড়। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখা যাচ্ছে, তরুণী গানের তালে তালে তার আবাসনের সামনে কোমর দুলিয়ে নাচ করছেন। গানটি হল “জারা জারা টাচ মি, টাচ মি, টাচ মি জারা জারা কিসমি, কিসমি,কিসমি”।

নৃত্যরত অবস্থাতেই একটি কুকুর এসে আচমকাই মেয়েটির নিতম্বে কামড় বসিয়ে দেয়। হতচকিত হয়ে সঙ্গে সঙ্গে সেখান থেকে সরে যায় তরুণী। কুকুরটি ঠিক কি কারনে তরুণীকে কামড়ে দিলো তা বোঝা যায়নি। হয়তো তরুণী কি করছে বুঝতে না পেরে আচমকাই কামড়ে দিয়েছে তাকে। খুব একটা আঘাত না পেলেও যেহেতু কুকুরের কামড় সেই কারণে ইনজেকশন নিতে হয়েছে তরুণীকে।টিকটক যে বর্তমান তরুণ সমাজকে আরো বেশি অকর্মন্যতা র দিকে ঠেলে দিচ্ছে তা বলাই বাহুল্য।