বালিচকে লাইন দেখভালের কাজ করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত ৩ রেলকর্মী

রেলের ধাক্কায় এবার মৃত্যু হল তিনজন রেলকর্মীর, লাইন দেখাশোনার কাজ করছিলেন তারা, আর সেখানেই হাওড়া সেকেন্দ্রাবাদ স্পেশাল ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তাদের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব রেলের ডুয়া বালিচক স্টেশনের একেবারে মাঝে। সূত্রের মাধ্যমে জানা যায় সেখানে কর্মরত অবস্থায় থাকা 4 জন কর্মীকে ধাক্কা মারে রেল, যার ফলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

ঘটনা ঘটার সাথে সাথেই বাকি একজন রেলকর্মীকে গুরুতর অবস্থায় খড়গপুর রিল হাসপাতালে ভর্তি করা হয়। আজ শনিবার সকালের দিকে ঘটে দুর্ঘটনা। জানা যায় মিডিল লাইনে কাজ করছিলেন গ্যাংম্যানেরা,ট্রেনের গতি এতটাই ছিল যে শেষ পর্যন্ত তারা সেখান থেকে সরে যাওয়ার অবকাশ পায় নি। আর তার কারণেই এক ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হয়েছে তারা। খবর পাওয়ার সাথে সাথেই বালিচক রেলস্টেশন থেকে কর্মীরা হাজির হয় সেখানে।

তারা দিয়ে দেখতে পারে, তিনজন রেলকর্মীর মৃতদেহ পরে থাকতে।পরে সেখানে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকা একজন কর্মীকে সাথে সাথেই রেল হাসপাতালে পাঠানো হয়, সেই এক্সপ্রেস ট্রেনের করেই। এই ভয়াবহ দুর্ঘটনা একেবারে চমকে দেয় সবাইকে যার ফলে খড়গপুর ডিআরএম অফিস থেকে ঘটনাস্থলে যায় আধিকারিকরা।তারা গিয়ে স্পষ্ট জানায় এটা খুবই দুঃখজনক একটি ঘটনা, তবে আইন অনুযায়ী এর সঠিক ব্যবস্থা নেওয়া হবে।