ফোন করে লন্ডনগামী বিমানকে বোমা মেরে ওড়ানোর হুমকি, উত্তেজনা দিল্লি বিমানবন্দরে

আজ বুধবার ঘটেছে এমন ঘটনা, লন্ডনগামী দুটি এয়ার ইন্ডিয়ার বিমান বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হল, যার ফলেই একেবারে দিল্লির ইন্দিরা গান্ধী বিমান বন্দরে শুরু হয়েছে উত্তেজনা। কেন এবং কে এমন ধরনের হুমকি দেবে? সেটা নিয়েই উঠেছে প্রশ্ন।পুলিশ ইতিমধ্যে তদন্ত চালু করেছে যা কিনা এখনও হাতের বাইরে।

আসলে আগামীকাল বৃহস্পতিবার এয়ার ইন্ডিয়ার দুটি বিমান লন্ডনের উদ্দেশ্যে উড়ে যাওয়ার কথা ছিল কিন্তু তার আগেই আজ বুধবার বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি করে ফোন করা হল ইন্দিরা গান্ধী বিমান বন্দরে। এই হুমকির পরেই নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরে। অনেকেই বলছেন, এই হুমকির কারণ একটাই যাতে ভারত থেকে বিমান লন্ডনে না যায়। কিন্তু তাই বলে ঐ আশায় বসে থাকা যাবে না, তদন্ত পুলিশ খুব কড়া ভাবেই চালিয়ে যাচ্ছে এখনও কিছু হাতে আসে নি।

এখন পুলিশ জানিয়েছে আমরা যে কোনো পরিস্থিতি মোকাবিলা করতে প্রস্তুত। সবাইকে সাবধানে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কোনো সন্দেহজনক মানুষকে চোখে পরলেই খবর দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে, এর আগে শিখস ফর জাস্টিস নামে একটি নিষিদ্ধ সংগঠন দিল্লি বিমানবন্দরে হুমকি দিয়েছিল, আগামিকাল এই দুই বিমান যাবে না বলে মনে করা হচ্ছে।