ধোনির খারাপ ফর্মের জন্য মেয়ে জিভা ধর্ষ’ণের হুমকি, ব্যাপক চাঞ্চল্য!

খেলার মাঠে খেলোয়াড়দের খারাপ পারফরম্যান্সের জন্য তাদের পরিবারের সদস্যদের, বিশেষ করে জীবন সঙ্গীকে দায়ী করতে বহুবার দেখা গিয়েছে। বিরাট কোহলি পত্নী অনুষ্কা শর্মা তার জ্বলন্ত নিদর্শন। কোহলির খারাপ পারফরম্যান্সের জন্য একদল তথাকথিত “ক্রিকেটপ্রেমী” অনুষ্কার সান্নিধ্যকেই দায়ী করেছিলেন। এই সমস্ত তথাকথিত “ক্রিকেটপ্রেমী”দের আক্রোশের নজর থেকে বাদ গেলোনা ধোনি কন্যা ছোট্ট জিভাও।

আইপিএলের ক্রিকেট ম্যাচে ধোনির খারাপ পারফরম্যান্সের ফলাফল হিসেবে সম্প্রতি জিভা পেল ধর্ষণের হুমকি! সোশ্যাল মিডিয়ায় বর্বরোচিত এই মানসিকতার পরিচয় দিল একদল “ক্রিকেটপ্রেমী”। ধোনী এবং তার স্ত্রী সাক্ষীর বিভিন্ন পোস্টে এই ধরনের একাধিক হুমকিমূলক কমেন্ট করেছে একাধিক সাইবার অপরাধী। যা দেখে স্বভাবতই বিস্মিত নেটিজেনরা।

বাবার খারাপ পারফরম্যান্সের জন্য ছোট্ট মেয়েটি কিভাবে অপরাধীদের আক্রোশের শিকার হতে পারে, তা ভেবে পাচ্ছেন না সুস্থ মস্তিষ্ক সম্পন্ন মানুষেরা। সাইবার অপরাধীদের এই ধরনের কুরুচিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রতিবাদ জানাচ্ছেন সকলেই। অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানাচ্ছেন।

উল্লেখ্য, সম্প্রতি আইপিএলের ম্যাচে মাত্র ১০ রানে কলকাতা নাইট রাইডার্স এর কাছে পরাজয় বরণ করে নেয় ধোনির চেন্নাই সুপার কিংস। জয়ের প্রায় কাছাকাছি এসে এহেন হারের কারণে স্বভাবতই মন খারাপ সিএসকে সমর্থকদের। কিন্তু তাই বলে জিভার প্রতি এই ধরনের মন্তব্য কোনোভাবেই সমর্থন করছেন না ক্রিকেটপ্রেমীরা।