যাদের সন্ধ্যার পর পা টলমল করে, তাদের ভোটের কাজে নেওয়া যাবে না: সৌগত রায়

দলীয় নেতৃত্বের বিরুদ্ধে মন্তব্য করে বিতর্কে জড়ালেন তৃণমূলের প্রবীণ নেতা সাংসদ সৌগত রায়। বাগুইহাটি তৃণমূলের কর্মী সভায় দলীয় সমর্থনের উপস্থিত ছিলেন তিনি, আর সেখানে দাঁড়িয়ে তিনি বললেন সন্ধ্যার পর যাদের পা টলমল করে, তাদের নির্বাচনী কাজে লাগানো যাবে না। এই বিতর্ক মূলক কথা বলার পরেই হাজার প্রশ্নের মুখে পড়েন তিনি।গতকাল রবিবার বাগুইহাটি সিনেমা হলের মধ্যে আয়োজন করা হয়েছিল তৃণমূলের এই কর্মীসভা।

যেখানে তৃণমূলের প্রার্থী অদিতি মুন্সির সমর্থনে সভায় উপস্থিত ছিলেন সৌগত রায়। মোটকথা দলের কর্মীদের ভাবমূর্তি প্রসঙ্গ তুলে ধরে স্থানীয় নেতৃত্ব কে একেবারে সাবধান মুলক বাণী দেন তিনি। তবে কিন্তু শুধু তিনি এই শুদ্ধিকরণের কথাই বলেন না, সাথে তিনি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে এর কথা উল্লেখ করেন।লোকসভা ভোটের প্রসঙ্গ টেনে তিনি বলেন তৃনমুল একটা সময় বিজিবি থেকে পিছিয়ে ছিল লোকসভায় যার কারণ এইসব। তাই ক্ষত মেরামত করতে সবাইকে সবকিছু ভুলে এগিয়ে আসতে হবে।

সূত্রের মাধ্যমে জানা গেছে তৃণমূলের একদল কর্মী যারা ভোটের কাজে সহযোগিতা করছে না সেই খবর ইতিমধ্যেই পৌঁছে গেছে শাসক দলের কাছে। তাই তাদের উদ্দেশ্যে তিনি বলেন মমতা ব্যানার্জি যদি বানিয়ে মানুষের দুয়ারে দুয়ারে উপস্থিত হতে পারেন, তাহলে আপনাদের ও সেই একই কাজ করতে হবে একবার নয় একাধিকবার।সাধারণ মানুষকে বুঝিয়ে দিতে হবে তৃণমূল কংগ্রেস সর্বদা মানুষের জন্য কি কি কাজ করে চলেছে। শুধু তাই নয় ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরতে হবে সাধারণ মানুষের কাছে।