এবার নিজের গলায় গান গাওয়া শুরু করলেন শাহরুখ! কিন্তু কেন? জানুন তার উদ্দেশ্য

গাওয়া শুরু করলেন শাহরুখ

দিন পরিবর্তনের সাথে সাথে মানুষের চাহিদার পরিবর্তন হচ্ছে। পরিবর্তনের মধ্যে জনপ্রিয়তার শীর্ষস্থানে পৌঁছে গিয়েছে ডিজিটাল মাধ্যম। বর্তমান যুগে সোশ্যাল নেটওয়ার্কের কিছু পোস্ট এর মাধ্যমে যেমন মানুষকে আনন্দ দেওয়া যায় তেমনই দুর্যোগ মোকাবিলায় দুস্থদের পাশে দাঁড়ানোও যায়। বিজ্ঞানীদের শত প্রচেষ্টা সত্ত্বেও বিধ্বংসী করোনা ভাইরাসের টিকা আবিষ্কার না হওয়ার জন্য, লকডাউন করেই এই ভাইরাসকে প্রতিরোধ করার চেষ্টা চালানো হচ্ছে। লকডাউনের জন্য বন্ধ আজ স্কুল কলেজ, দোকানপাট, অফিস কাছারি সবই। তাই যেসব মানুষ অফিস বা কল কারখানায় শ্রমিকের কাজ করে দুবেলা দুমুঠো অন্ন জোগাড় করত তাদের হয়েছে সব থেকে বিপদ। তাদের ঘরে ঠিকমত অন্ন জুটছে না।

আবার করোনার জেরে বিশ্ব আকাশে যে অর্থনৈতিক মন্দার সিঁদুরে মেঘ দেখা গেছে সেই অর্থনৈতির টান পড়েছে সবার আগে ওই মানুষগুলোর ঘরেই হাজির হয়েছে । তাদের এই দুর্দিনে অন্ন যোগানের জন্য পাশে দাঁড়াতে এসেছেন টলিউড থেকে বলিউডের সমস্ত তারকারা। ফেসবুকের সাহায্য নিয়ে এই দরিদ্র মানুষদের জন্য অর্থ জোগাড়ের মত মহৎ কাজে শামিল হয়েছেন অগণিত তারকাগণ। এই কাজে অনুরাগীদের পাশে পেতে আবার ভারচুয়াল দুনিয়ার বাসিন্দাদের সারপ্রাইজও দিলেন কিং খান। এর আগেই করোনা কবলিত দুস্থদের সাহায্যের জন্য ত্রাণ সংগ্রহ করতে গিয়ে গান গেয়েছিলেন সলমন খান । এ বার সেই তালিকায় নাম লেখালেন শাহরুখ খান। বাদশা’র কম্পোজিশনে প্রকাশ্যে এসআরকে’র গান ‘সব সহি হো জায়েগা’। শাহরুখ খান শখ করে গান গাননি দুঃস্থদের সাহায্যের জন্য ত্রাণ তোলার উদ্দেশ্যে গান গেয়েছিলেন।

বিনা পারিশ্রমিকে তারকারা কেউ গাইছেন গান, কেউবা পাঠ করছেন কবিতা। তবে সবটাই অনুষ্ঠিত হচ্ছে ফেসবুক লাইভে। আর এই লাইভ কনসার্টের নাম রাখা হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’। এই কনসার্টের জন্যই এবার গান গাইলেন কিং খান। এই দিন গানের কথায় নিজেই নিজেকে নিয়ে মজা করতেও ছাড়েননি শাহরুখ। “সময় এতটাই খারাপ চলছে যে এসআরকে’কেও গান গাইতে হচ্ছে’ বলেছেন তিনি।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন