এ’বা’র প্র’তি’বে’শী’র সা’থে বি’ত’র্কে জ’ড়া’লে’ন সলমান খান!

এবার প্রতিবেশীর সাথে বিতর্কে জড়ালেন সলমান খান!

ভাইজান এখন কোটের দ্বারস্থ! আমরা কথা বলছি বলিউডের সুপারস্টার সলমান খানের। তবে আজকাল তিনি একটু বেশি শিরোনামে উঠে আসছেন। মাস খানেক আগে তাঁকে ফোনে খু’নে’র হু’ম’কিও দেয়া হয়, যার ফলে তিনি নিজের নিরা’পত্তা বজ্র আঁটুনির মতো করে ফেলেছেন। তার সাথে সাথে ব’ন্দু’কের আবেদন করেছেন তিনি।

তবে সম্প্রতি তিনি এক বি’ত’র্কে জড়িয়ে গেছেন তাঁরই প্রতিবেশীর সাথে, যে বিষয়টি এখন বোম্বে হাইকোর্ট পর্যন্ত গড়িয়েছে। আসুন জানা যাক কি সেই বিষয়টি যা নিয়ে এত বি’বা’দ। সলমান খানের পানভেল ফার্ম হাউসের প্রতিবেশী হলেন কেতন কক্কড়, যার সাথে তাঁর এখন বিবাদ তুঙ্গে। কারণ কি? কেতনের সোশ্যাল মিডিয়া করা একটি পোস্টকে ঘিরে চর্চা, আসুন জানা যাক।

‌ কেতন দাবি করেন সলমান খানের পানভেল ফার্ম হাউসের পাশে একটি গণেশ মন্দির ছিলঢ, যেটি বন্ধ করার চেষ্টা করেছেন সলমান খান এবং অযোধ্যা মন্দিরের প্রসঙ্গ টেনেও তিনি কথা বলেছেন যেখানে তিনি ভাইজানের সাথে তুলনা করেছেন বাবর এবং ঔরঙ্গজেবের। সবথেকে বড় ব্লাস্ট হল ভাইজানকে ডন দাউদ ইব্রাহিমের সদস্য বলে দাবি করেছেন তিনি। সলমান খান শিশু পা’চা’র চক্র, মা’দ’ক’চক্র, মা’ন’ব অ’ঙ্গে’র পা’চা’র সহ একাধিক কু’ক’র্মে’র সঙ্গে জড়িত বলে দাবি করেন।

তবে এই সমস্ত ভিডিও দেখার পর নেট নাগরিকরা তাঁকে বলতে ছাড়েননি। যে কারণে সালমান খানের আইনজীবী বক্তব্য এই ভিডিও দেখে হিন্দু মুসলিমদের মধ্যে দা’ঙ্গা লেগে যেতে পারে, তাই তাদের আর্জি যাতে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়া হয়। সেই আর্জি জানিয়েই তাঁরা আদালতের দ্বারস্থ হয়েছেন, আগামী ২২শে আগস্ট রয়েছে এই মামলার পরবর্তী শুনানি, আপাতত সেদিকেই নজর থাকবে আমাদের।