এবার আইপিএল থেকে বিদায় নিলেন হরভজন, ফের বড় ধাক্কা খেল চেন্নাই

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহীতে শুরু হচ্ছে এবারের আইপিএল। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ১০ নভেম্বর। ৫৩ দিন ধরে চলবে এই টুর্নামেন্ট। হবে মোট ৬০ টি ম্যাচ। ইতিমধ্যেই আইপিএল এর সব দল আরব আমিরশাহীতে পৌঁছে গিয়েছে। নিজ নিজ হোটেলেও পৌঁছে গিয়েছে দল। বিদেশি ক্রিকেটাররাও ধীরে ধীরে নিজ নিজ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন। বেশিরভাগ দলই তাদের অনুশীলন শুরু করে দিয়েছে। তবে চেন্নাই সুপার কিংস এখনও তাঁদের অনুশীলন শুরু করতে পারেনি।

তবে চেন্নাই সুপার কিংসের যে কজনের করোনা পজিটিভ এসেছিল, তাঁদের সবারই শেষ টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। চেন্নাই সুপার কিংস খুব শীঘ্রই অনুশীলন শুরু করবে বলে জানা গিয়েছে। অন্যদিকে সুরেশ রায়না ভারতে ফিরে এসেছেন। এবার চেন্নাই শিবিরে আবারও বড় ধাক্কা। এবারের আইপিএল খেলবেননা হরভজন সিং।

জানা গিয়েছে, ব্যক্তিগত কারণেই এবারের আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন সিং। চেন্নাই সুপার কিংস দুবাইয়ে চলে গেলেও, যাননি হরভজন। তখন থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল। শুক্রবার শুক্রবার চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টকে হরভজন জানিয়ে দিলেন, তিনি এবারের আইপিএলে অংশ নেবেন না। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর।