সুশান্ত মামলায় নয়া মোড়, এই প্রথম গ্রেফতার হল দুই অভিযুক্ত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্য মামলায় নতুন মোড়। এই প্রথম অভিনেতার মৃত্যুর তদন্তে নাম উঠে আসা কাউকে গ্রেফতার করল পুলিশ। সম্প্রতি প্রয়াত বলিউড অভিনেতার প্রেমিকা তথা মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে মাদকদ্রব্য সরবরাহ করার অপরাধে মুম্বাই থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

পুলিশ সূত্রে খবর, ওই দুই মাদক সরবরাহকারীর নাম আবদুল বশিত এবং জৈদ ভিলাতরা। রিয়ার ভাই সৌভিককে বেআইনিভাবে মাদক সরবরাহ করার দায়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ আরো জানিয়েছে, ধৃতদের মধ্যে একজন স্বীকার করেছে, তারা বলিউডের সেলিব্রিটিদের ড্রাগ সরবরাহ করতো। পাশাপাশি, রিয়ার সহযোগী স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই সৌভিক চক্রবর্তীর কাছে মাদক পৌঁছে দিত ধৃতরা।

রিয়ার ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী অবশ্য এই ঘটনার পেছনে জড়িত অপর এক অপরাধীর অস্তিত্বের সম্ভাবনার কথা জানিয়েছেন। সন্দেহভাজন ব্যক্তির নাম ইমতিয়াজ খাতরি। উল্লেখ্য, রিয়া চক্রবর্তী যে ড্রাগ সম্পর্কে অত্যন্ত আগ্রহী ছিলেন, সম্প্রতি তা জানতে পেরেছে সিবিআই। রিয়ার পাশাপাশি সুশান্তও ড্রাগ নিতেন কিনা সে বিষয়ে তদন্ত চালাচ্ছে সিবিআই। সুশান্তের পরিবারের অবশ্য দাবি, রিয়া সুশান্তকে ড্রাগ নিতে অভ্যস্ত করিয়েছিলেন।

শুধু তাই নয়, প্রয়াত ও অভিনেতার পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে, সুশান্তকে কিছু না জানিয়েই তাকে ড্রাগ দিতেন রিয়া। রিয়া চক্রবর্তী বিরুদ্ধে সরাসরি খুনের অভিযোগও দায়ের করা হয়েছে। অবশ্য, সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত কারী তিনজন সিবিআই আধিকারিক সম্প্রতি এক বিশিষ্ট সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে বলেছেন, এখনো অবধি খুনের কোনো প্রমাণ পাননি তারা। অভিনেতা সম্ভবত আত্মহত্যাই করেছেন বলে আপাতদৃষ্টিতে মনে করছে সিবিআই।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন