রোহিত সেনের চ’রি’ত্রে অভিনয় না করে এখন ক’পা’ল চা’প’ড়া’চ্ছে’ন এই ৪ অভিনেতা

ইন্দ্রানী হালদার অভিনীত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘শ্রীময়ী’।বাংলা টেলিভিশনের তুমুল জনপ্রিয় ধারাবাহিক ছিল এটি । শ্রীময়ীর জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে জনপ্রিয়তার নিরিখে হিন্দিতেও রিমেক হয় ধারাবাহিকের।

Exclusive! Gaurav Khanna: I'm trying to gain weight for a mature look in  Anupamaa

এখনও টেলিকাস্ট হচ্ছে স্টার জলসার শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা। গল্প অনুযায়ী শ্রীময়ীর সঙ্গে রোহিত সেনের মিলন, অর্থাৎ অনুপমার সঙ্গে অনুজের সম্পর্ক ধারাবাহিকে নতুন মাত্রা সংযোগ করে।

Gaurav Khanna says goodbye to Anupamaa show, actor breaks silence -  Informalnewz

হিন্দির ‘রোহিত সেন’ অনুজের চরিত্রে অভিনয় করছেন গৌরব খান্না। বাংলার টোটা রায়চৌধুরীর মতো গৌরব খান্নার কাছেও এই চরিত্র আশীর্বাদের মত। তবে আপনি জানলে অবাক হবেন, এত পপুলার একটি চরিত্রকেও না বলে দেওয়ার সাহস দেখিয়েছেন ৪ জন হিন্দি টেলি তারকা।

Gurmeet Choudhary on outdoor shoot amid Covid-19 pandemic | Garhwal Post

 

১। গুরমীত চৌধুরীয:- ইনি এই চরিত্রের জন্য অফার গিয়েছিল তার কাছে। তবে অনুজের চরিত্রের সঙ্গে তিনি নাকি নিজেকে মেলাতে পারছিলেন না। তাই তিনি অনুজের চরিত্রের অফার বাতিল করে দেন।

Karan Patel: We have to speak up on the behalf of animals - Hindustan Times

২। করণ প্যাটেল : অনুজের চরিত্রের জন্য নির্মাতারা করণকেও চেয়েছিলেন। কিন্তু ব্যক্তিগত কাজ থাকার দরুণ তিনি এই প্রস্তাব ফেরাতে বাধ্য হয়েছেন।

Arhaan Behll: Latest News, Photos, Videos on Arhaan Behll - India Forums

৩। আরহান বেহেল : হিন্দির রোহিত সেন হতে পারতেন ইনি। তবে অন্য কাজে ব্যস্ত থাকার কারণে তিনিও প্রস্তাব ফিরিয়ে দেন।

Bigg Boss 13: Former winner Gautam Gulati reacts to Karishma Tanna's jibe,  calls Shehnaz Gill 'cute' | Television News | Zee News

৪। গৌতম গুলাঠি : নির্মাতারা গৌতম গুলাঠির কাছেও প্রস্তাব নিয়ে হাজির হয়েছিলেন। কিন্তু গৌতম গুলাঠি এখন সম্পূর্ণভাবে মনোনিবেশ করেছেন সিনে ইন্ডাস্ট্রিতে। তিনি সিনেমাতে কাজ করার ইচ্ছায়; হিন্দি টেলিভিশনের কাজ করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন।