এতদিন ছিলো না কোনো শাড়ি, নতুন শাড়ি গায়ে জড়িয়ে আনন্দে নাচতে শুরু করলেন অভিনেত্রী, রইলো ভিডিও

চিত্রনাট্যের প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের কি না করতে হয়। কথাতেই আছে, গল্পের গরু গাছে ওঠে। তবে এবারের গল্পটা একটু অন্যরকম। টানা এক মাস ধরে একই শাড়ি পড়ে শুটিং করার পর যখন নতুন শাড়ি পরার সুযোগ এলো, তখন সেই স্বস্তির মুহূর্তটিকে আনন্দের সঙ্গে নিজের মত করেই সেলিব্রেট করলেন এক টেলি অভিনেত্রী।

টানা একমাস একটি শাড়ি পড়েই দিন কাটাতে হয়েছে তাকে। না, কোনো অভাবের তাড়নায় নয়। কিডন্যাপ করা হয়েছিল তাকে। তবে সেটি রিয়েল লাইফে নয়, রিল লাইফে। টেলিমিডিয়ার জনপ্রিয় ধারাবাহিক “কুণ্ডলী ভাগ্য” এর অভিনেত্রী শ্রদ্ধা আর্য তথা প্রীতাকে (ধারাবাহিকের চরিত্রের নাম) চিত্রনাট্যের প্রয়োজনে দীর্ঘ এক মাস ধরে একটি সাদা শাড়ি পরে অভিনয় করতে দেখা দিয়েছে।

একমাস পরে শাড়ি বদলানোর সুযোগ পেয়েছেন তিনি। সেই খুশির আর ধরে রাখতে পারেননি শ্রদ্ধা। হালকা নীলাভ শাড়ি পড়ে খুশিতে উন্মত্ত শ্রদ্ধা তাই “বরেলি কি বরফি” সিনেমার জনপ্রিয় রোমান্টিক গান “নাজম নাজম” এর মিউজিকের ছন্দে নাচতে শুরু করলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “একমাস পরে শাড়ি বদলানোর সুযোগ হলে, এভাবেই আনন্দে নাচতে ইচ্ছে করে”। এই প্রতিবেদনে দেখুন শ্রদ্ধার সেই খুশির মুহূর্ত, যা তিনি নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।