শরীরে নেই একটিও সুতো, সমুদ্রতটে দৌড় মিলিন্দ সোমনের, ছবি পোস্ট স্ত্রী অঙ্কিতার, নিমিষে ভাইরাল

এমন অনেক অভিনেতা-অভিনেত্রী আছেন যাদের দেখলে বিন্দুমাত্র বোঝা যায় না তাদের বয়স কত। এই ধরনের অনিল কাপুর, চারপাশে বহু অভিনেতা-অভিনেত্রীকে এখনই যেন বৃদ্ধ দেখতে লাগে। ঠিক তেমনই বড় একজন এভারগ্রীন অভিনেতা রয়েছেন বলিউডে। তিনি হলেন সর্বকালীন প্রিয় অভিনেতা মিলিন্দ সোমান। সম্প্রতি নেটফ্লিক্সে ফোর মোর শর্টস প্লিজ,এই ওয়েবসাইটটিতে অসাধারণ অভিনয় করে আরো একবার নারীদের হরমোনের প্রবণতা বাড়িয়ে দিয়েছিলেন।

তাকে দেখে একবার যেন মনে হবে না তার বয়স প্রায় পঞ্চাশের কোঠায়। জন্মদিনের প্রাক্কালে তার আসল বয়স জানা গেল। আজ অর্থাত বুধবার তিনি পালন করলেন তার ৫৫ তম জন্মদিন। জন্মদিন কাটানোর জন্য তিনি আগেই চলে গেছিলেন গোয়াতে। সেখানে মঙ্গলবার একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সে কথা জানিয়েছিলেন।

জন্মদিনের সকালে মিলিন্দ সোমান এর এমন একটি ছবি দেখে রীতিমতো সকলেই হতবাক হয়ে গেছেন।জন্মদিনের সক্কাল সক্কাল একেবারে একটি নগ্ন ছবি পোস্ট করে তিনি সকলকে তার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বলেছেন। এই ছবিটিতে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে একেবারে নগ্ন অবস্থায় ছুটছেন মিলিন্দ। সামান্য কথায় নিজেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”হ্যাপি বার্থডে টু মি! #৫৫ । ছবিটি তুলে দিয়েছেন তার স্ত্রী অঙ্কিতা। এই ছবিটি পোস্ট হতেই রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়াতে। তবে এই অভিনেতা যে প্রথমবার নগ্ন হয়ে ছবি পোস্ট করলেন তা কিন্তু নয়।

আজ থেকে ২৫ বছর আগে তার আরও একটি নগ্ন ফটোশুট রীতিমত ঝড় তুলে দিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তাই যারা মিলিন্দ সোমান কে চেনেন, তাড়াতাড়ি রকম ফটোশুট দেখে অভ্যস্ত।তখন এটি জুতোর ব্র্যান্ড এর এড শুট করার জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ছবি তুলেছিলেন মিলিন্দ এবং মধু। মিলিন্দের গলা থেকে পেঁচানো অবস্থায় ঝুলছিল একটি অজগর সাপ। চলতি বছর সেই ফটোশুটের ২৫ বছর পূর্ণ হল

আর একবার জন্মদিনের একটি নগ্ন ফটোশুটে করে যে তিনি আবারও খবরের শিরোনামে উঠে এলেন সে বিষয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই। জন্মদিনে সমুদ্রসৈকতে নিজের স্ত্রীর সঙ্গে প্রেমে হাবুডুবু খেতে দেখা যাচ্ছে তাকে।তবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ছবিটিতে অনুরাগীরা এভারগ্রীন অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি।