করোনা নিয়ে রাজ্য সরকারের উপর নেই ভরসা, আদালতে গেলেন দিলীপ ঘোষ

রাজ্য সরকারের সাথে বিরোধী দলের ঝামেলা করোনা শুরু হওয়ার আগের থেকেই, কিন্তু এই করোনা সেটাকে যেনো আরও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। আর সেটা নিয়েই রাজ্যের সাথে বিরোধী দলের বেঁধেছে ঝামেলা। বিশেষ করে রাজ্যের করোনা তথ্য ভুল নিয়ে অনেকবার প্রশ্ন তুলেছে রাজ্য বিজেপি। তারা জানিয়েছে বিভিন্ন দিক থেকে রাজ্যের মানুষকে ঠকানো হচ্ছে, তথ্য গোপন করে। এবার সেটা আরও বৃদ্ধি পেলো।

কারণ দিলীপ ঘোষ এবার কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছে, আর সেটা ডেথ অডিটের বৈধতাকে চ্যালেঞ্জ করেই। কিন্তু এর পরেই নাকি নবান্ন জানিয়ে দেয় অডিট তারা করবে না। এদিকে দিলীপ ঘোষ যে দাবি জানিয়েছেন সেটা হল, করোনায় মৃতের মৃত্যুর আসল কারণ লিখতে হবে। করোনার যে যেকোনোই তথ্য হোক না কেনো, স্বচ্ছতা আনতে হবে। পুলিশ কর্মী যদি মারা যায় করোনায় তাকেও আনতে হবে বিমার আওতায়।

এদিকে পুলিশ কর্মীদের জন্যও পিপিই স্যুটের ব্যবস্থা করতে হবে। শেষে জানিয়েছেন তিনি, মোবাইল ফোন ব্যবহারের যে নিষেধাজ্ঞা হাসপাতালের মাঝে, সেটাকে প্রত্যাহার করতে হবে। বিজেপি বার বার জানিয়েছে রাজ্য সরকার করোনার বিভিন্ন তথ্য গোপন করেছে, যেটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তাই এবার আমাদের আর রাজ্যের ওপরে কোনো ভরসা নেই, তাই আমরা শেষ রাস্তা অবলম্বন করলাম। আদলতের দারস্থ হয়ে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>