ভালোবাসার কোনো সময় হয় না, বিবাহিত নুসরাতের প্রেমে পাগল যশ, একাই গুনগুন করছেন অভিনেতা

টলিপাড়ায় জনপ্রিয় জুটি দের মধ্যে অন্যতম হলো নুসরাত এবং যশ। বেশ কিছুদিন আগে থেকেই টলিপাড়ায় সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্রেম নিয়ে গুঞ্জনের সূত্রপাত হয়েছে। দর্শদেরও তাদের সম্পর্কের বিষয়ে বেশ কৌতূহল রয়েছে। এই কৌতুহলকে আরো উস্কে দিলেন যশ দাশগুপ্তের এক ভিডিওর ক্যাপশন।

যশ দাসগুপ্ত তাঁর ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে বেলা চাও এ গিটারের সুর তুলে পোস্ট করেন। আর এই পোস্টারের ক্যাপশন নেট নাগরিকদের নজর কেড়েছে। এই ক্যাপশনে মানি হেইস্ট ওয়েব সিরিজের বিখ্যাত সংলাপ লিখেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। ওই ভিডিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ” প্রেম সময় দেখে হয় না তবে একবার হয়ে গেলে সেটাকে চুটিয়ে উপভোগ করতে হয়”। এ ক্যাপশন লেখার সাথে সাথেই বিবাহিত নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত সম্পর্ক নিয়ে কৌতুহল আরো বেড়ে যায় দর্শকদের।

সমস্ত বিতর্ক এই অভিনেতা-অভিনেত্রীরা এড়িয়ে যেতে চাইলেও তাদের পিছু ছাড়ছে না নানা জল্পনা। নুসরাতের বৈবাহিক জীবনে নানা অশান্তি থাকা সত্বেও তৃতীয় ব্যক্তির সম্পর্কের কারণেই হয়তো রিলাক্স মুডে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রী কে। পরিশেষে বলতে পারি নুসরাতের সাথে নিখিল না যশ কার সম্পর্কের মিলন হবে তা দেখা আমাদের সময়ের অপেক্ষা।