বাংলার মতো দুর্নীতিবাজ সরকার আর কোথাও নেই, কলকাতায় দাঁড়িয়ে বললেন তেজস্বী সূর্য

বৃহস্পতিবার একেবারে উত্তপ্ত কলকাতা, বিজেপ্র নবান্ন অভিযান ঘিরেই এই হুলুস্থূল কাণ্ড। বিজেপী কর্মীদের আটকাতেই পুলিশের লাঠিচার্জ থেকে শুরু করে, কাদানে গ্যাস ও আরও বিভিন্ন কিছু। কিন্তু তাতেও থেমে যায় নি বিজেপি কর্মীরা। তারাও পুলিশের সাথে খন্ডযুদ্ধে জড়িয়ে পরে। শেষে জলকামান পর্যন্ত ব্যবহার করে পুলিশ। আর এই পুলিশের কান্ড দেখে বিজেপির যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য সমালোচনা করেন, সেখানেই তিনি বলেন, বৃহস্পতিবার বাংলার জন্য একটি কালো দিন। পশ্চিমবঙ্গ সরকার সবথেকে দুর্নীতিবাজ, মমতা ব্যানার্জীর সরকাএর গণতন্ত্রকে খুন করেছে।

বৃহস্পতিবার সকাল থেকেই উত্তপ্ত কলকাতার রাজপথ। বিজেপির নবান্ন অভিযানকেই ঘিরে উত্তপ্ত কলকাতা। কলকাতা, হাওড়া, সব জায়গাতেই এই বিক্ষোভ চোখে পরে তার ফলেই পুলিশের লাঠিচার্জ যেটা কিনা একটা খন্ডযুদ্ধে পরিণত হয়। পুলিশ একা সেই মিছিল জনরোষ আটকাতে সক্ষম হয় না, তাই তারা র্যা ফের সাহায্য নেয়, পুলিশদের সাতেহ বিজেপিকর্মীদের ধ্বস্তাধস্তি, একেবারে রণক্ষেত্রে পরিণত করে তোলে।

কলকাতার হেস্টিংস ও সাতরাগাছি চত্ত্বর একেবারে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। এরপরেই পুলিশের শেষ অস্ত্র কাদানে গ্যাসের শেল ফাটায়, সাথে জল কামান যেটা কিনা রঙিন। কিন্তু এই সব কান্ডে বিজেপি কর্মী আহত হয়, যেটা নিয়েই ক্ষোভ দেখায় রাজ্য বিজেপি। যুব মোর্চা সভাপতি জানায়, বাংলাতেই সব থেকে বেশী দুর্নীতি, এর মতো দুর্নীতিবাজ সরকার আর কোথাও নেই। এই সরকার সিন্ডিকেট ও কাট মানির।