জমি-বাড়ি কিছুই নেই, বছরে ইনকাম মাত্র ১০ লাখ, বিজেপি প্রার্থী তনুশ্রীর সম্পত্তি কতো জেনে নিন

সম্প্রতি টলিউডের বিভিন্ন অভিনেত্রী অভিনেতারা নিজের পছন্দসই রাজনৈতিক দলে যোগ দিয়েছেন, তেমনভাবেই টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপির হয়ে হাওড়া জেলার শ্যামপুর বিধানসভা আসন এ লড়াই করছেন। কিন্তু বিধানসভা ভোটে প্রার্থী হওয়ার আগে যে সমস্ত আইনি কাজকর্ম করা দরকার সেটা তিনি করেছেন,গত 18 ই মার্চ তিনি মনোনয়নপত্র দাখিল করেছেন আর সেখানেই নিয়ম অনুযায়ী নিজের স্থাবর-অস্থাবরের পরিমাণ তুলে ধরেছেন।

আর সেখানেই তিনি নিজের ফ্ল্যাট গাড়ির সংখ্যা আর্থিক অর্থের পরিমাণ জমি এমনকি নিজের মূল্যবান গয়নার পরিমাণে তুলে ধরেছেন। তনুশ্রী চক্রবর্তী গত আর্থিক বছরে আয় করেছেন 10 লক্ষ 31 হাজার 100 টাকা, সেটা তিনি মনোনয়নপত্র দাখিল করেছেন।

জানা গিয়েছে তনুশ্রী চক্রবর্তীর নামে নেই কোন নিজস্ব বাড়ি ও জমি, তবে তার বর্তমানে মোট সম্পত্তির পরিমাণ 41 লক্ষ টাকা, কিন্তু এর সাথে রয়েছে সাড়ে 5 লক্ষ টাকার ঋণের বোঝা।

ইতিমধ্যে জানা গিয়েছে তার ব্যাংকে জমানো অর্থের পরিমাণ 14 লক্ষ টাকার উপরে। তবে সাথে নেই কোন বন্ড বা মিউচুয়াল ফান্ডের কোনো সঞ্চয়। এদিকে তার রয়েছে 16 লক্ষ টাকার একটি গাড়ি। শেষে এটাও জানা গিয়েছে তার মূল্যবান সোনার গয়না রয়েছে 195 গ্রাম, যার বর্তমান বাজারমূল্য 9 লক্ষ টাকা।