সিঙ্গাপুর থেকে সানি লিওনের নামে ফর্মফিলাপ হয়েছে, উঠে এলো বিস্ময়কর তথ্য

এবার লাল বাজার থানার সাইবার সিকিউরিটির বিভাগ সত্যিটা বের করলেও, আসল দোষীকে খূজে বের করা আরো একটু কঠিন হয়ে দাঁড়ালো । কারণ এটা সত্যি যে আশুতোষ কলেজে কেউ না বা কারা এই কাজ করেছে। সানি লিওনের নাম ফর্ম ফিল আপ করেছে। কিন্তু যে করেছে সে নিজের পরিচয়কে লুকিয়ে রাখতে ভিপি এন ব্যবহার করেছে। যার ফলে আইডি খুঁজে বের করতে পারলেও ব্যক্তিকে খুঁজে বের করা আরো শক্ত হয়ে দাঁড়াচ্ছে। এই যে আই পি এড্রেস পাওয়া গেছে সেটা সিঙ্গাপুরের। এখন যাও কাজটা প্রায় হয়ে এসেছিল, এই ভিপি জনের কারণে সেটা আরও কঠিন হয়ে দাঁড়ালো বলেই মনে করছে গোয়েন্দা সংস্থা।

আসলে আশুতোষ কলেজের প্রথম বর্ষের ইংরাজীর মেধাতালিকায় দেখা যায় সানি লিওনের নাম। আর তারপরেই সেটা নিয়ে বেঁধে যায় শোরগোল। আর তারপরেই আরও অনেক কলেজে দেখা যায় এমন মেধাতালিকায় পর্ণ স্টারের নাম। সানি লিয়ন, মিয়া খালিফা, জনি সিনস, আবার নায়িকা নেহা কক্করেরও।

এরপরেই এই বিষয়টি সাইবার সিকিউরিটির হাতে তুলে দেওয়া হলে তারা খতিয়ে এই ব্যাপারটিকে সামনে নিয়ে আসে।তারা কাজে নামতেই একেবারে সহজে বের করে নেয় কোন আই পি এড্রেসের দ্বারা করা হয় এই ফর্ম ফিল আপ। কিন্তু সেটা জানতেই আরও পরিস্হিতি জটিল হয়ে যায়, কারণ আই পি এড্রেস টি সিঙ্গাপুরের, আর সেটা ভিপি এন যুক্ত।