সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

বিছানায় বি’রা’ট অজগর, পাশবালিশ ভেবে কাছে টে’নে নিলেন যুবতী

বন্যপ্রাণীদের থেকে অনেক বেশি ভয়ংকর সাপ। সাপের ভয়তে সবাই জুজু হয়ে থাকে। অনেকে বাড়িতে সাপ পোসেন। সাপকে আদর যত্ন করে প্রতিপালন করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে এক মহিলার কান্ড।

সেই মহিলা সাপকে নিয়ে শুয়ে আছেন বিছানায়। যেমন তেমন সাপ নয়,অজগর সাপ। ওই অজগর সাপ মহিলার দিকে এগিয়ে গেলেন অথচ এতোটুকু ভয় পেলোনা মহিলা। সাপটিকে নিয়ে জড়িয়ে ধরে শুয়ে পড়লো।

Instagram এর শ্রুতি নামের এক ইউজার এই ভিডিও শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন আরে দিদি। অর্থাৎ ওই মহিলার এই কাণ্ড দেখে রীতিমতো থতমত খেয়ে গিয়েছেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে ওই মহিলা শুয়ে আছেন এবং সাপটি তাকে জড়িয়ে ধরে শুয়ে রয়েছে।

ঠিক যেমন ভাবে একজন মানুষ আরেকজনকে জড়িয়ে ধরে শুয়ে থাকে এখানেও ঠিক তাই। সাপের দিকে ওই মহিলার নজর ছিল না তবে সে বুঝতে পারছিল একটা সাপ তার কাছে আসছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti ❣️ (@shrutii.says)


সে তাকে পায়ে ধরে কাছে টেনে নিয়ে নেয়। মহিলার গলা জড়িয়ে সাপটিও শুয়ে পড়লো। এই ভিডিও দেখার পর নেট নাগরিকরা রীতিমত অবাক হয়ে গিয়েছেন। তবে বেশিরভাগ নেট নাগরিকরা বলছেন ওই মহিলা আসলে মানুষ নয় উনি একজন ইচ্ছাধারী নাগিন।