এক নিঃশ্বাসে জলের নিচে হাঁটলেন মহিলা, করলেন বিশ্ব রেকর্ড, দেখুন হাড়হিম করা ভিডিও

মানুষ পারেনা এমন কোন কাজ নেই। তাই হয়তো মানুষকে পৃথিবীর সর্বশেষ্ঠ জীব বলে গণ্য করা হয়।সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়, যেখানে আমরা দেখতে পাই আরো একবার অবিশ্বাস্য একটি ঘটনা। যেখানে যে কোন মানুষের জলের তলায় এক মুহূর্ত নিঃশ্বাস চেপে রাখা প্রায় অসম্ভব হয়ে পড়ে, সেখানে জলের তলায় একটি মাত্র নিঃশ্বাসে এপার ওপার করে ফেললেন একজন মহিলা সাঁতারু। এই অবিশ্বাস্য কান্ড ঘটিয়ে তিনি নিজের নাম গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডের পাতাতে।

একটি বড় সুইমিং পুলের এপার থেকে ওপার তিনি গেলেন শুধুমাত্র একটি নিঃশ্বাসে। তার কাছে ছিল না কোনো অক্সিজেন সিলিন্ডার। হাতে শুধুমাত্র একটি ডাম্বেল নিয়ে তিনি রীতিমতো হেঁটে পার হয়ে গেলেন সম্পূর্ণ জলাধার। কিছু সময়ের জন্য মনে হচ্ছিল যে তিনি হয়ত আর পারবেন না।

কিন্তু যে অসীম ক্ষমতার দ্বারা তিনি শুধুমাত্র একটি নিঃশ্বাসের মধ্যে এই অবিশ্বাস্য কান্ড ঘটিয়ে ফেলেছেন, তাতে করে তার নাম যে রীতিমতো সকলের কাছে প্রশংসনীয় হবে তা বলাই বাহুল্য। এককথায় গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড গড়ে তোলার জন্য এই নারীর বহু দিনের কষ্ট এবং একাগ্রতা যে কতখানি তা আমরা বুঝতে পারি এই ভিডিও দেখে।