রাস্তায় কু’ড়ি’য়ে পাওয়া টা’কা যে’ভা’বে ব্যবহার করা উচিত! অনেকেই করে থাকেন এই ভু’ল

রাস্তাঘাটে চলার সময় অনেকেই টাকা কিংবা কয়েন পেয়ে থাকেন। রাস্তার উপর এই ভাবে অর্থ লাভ কিন্তু সৌভাগ্যের ইঙ্গিত দেয়। কখন কোন পরিস্থিতিতে কীভাবে অর্থ পাচ্ছেন তার উপর নির্ভর করে অনেক কিছু। যেমন পথে যদি কয়েন পান তা হলে সেটিকে পূর্বপুরুষের আশীর্বাদ হিসেবে ধরে নিতে হবে। পরিশ্রম করলে এবং কারও অনিষ্ট না-করলে পূর্বপুরুষদের আশীর্বাদ সব সময় মাথার উপর থাকবে।

পথে চলার সময় রাস্তার উপর যদি নোট পান তাহলে প্রাপকের মানসিক চাপ এবং জটিলতার প্রতি তা ইঙ্গিত করে। এক্ষেত্রে সর্বদা নিজের অন্তরাত্মার কথা শোনা উচিত। পূর্বপুরুষেরা তেমনটাই ইঙ্গিত দিচ্ছেন। নিজের উপর বিশ্বাস রেখে সঠিক পথে এগিয়ে যেতে হবে। তাহলেই সাফল্য ধরা দেবে।

বাড়ি থেকে বেরোনোর সময় যদি পথে টাকা পান তাহলে ধরে নিতে হবে যে কাজের জন্য বের হচ্ছেন সেই কাজে সাফল্য লাভ হবে। এবার বাড়িতে ঢোকার সময় যদি পথে টাকা পান তাহলে ধরে নিতে হবে অদূর ভবিষ্যতে প্রভূত সাফল্য লাভ করতে চলেছেন আপনি। যে কারণে বাড়ির বাইরে বেরিয়ে ছিলেন তা সফল হবে। আকস্মিক ধন লাভে অদূর ভবিষ্যতে প্রভূত অর্থ সম্পদ পাওয়ার ইঙ্গিত দেয়।

সকালবেলা টাকা পেলে সৌভাগ্যের প্রতীক হিসেবে ধরা হয়। ব্যাক্তির জীবনে উন্নতির বার্তা বহন করে। পথে টাকা ভর্তি মানি ব্যাগ পেলে ধরে নিতে হবে আপনার জীবনে কিছু ভাল হতে চলেছে। পৈত্রিক সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। এক টাকার কয়েন পেলে নতুন কাজের সূচনার ইংগিত বহন করে সেটি। ১০ টাকার নোট পেলে বুঝবেন আপনার সিদ্ধান্ত সঠিক। রাস্তা থেকে এভাবে অর্থ কুড়িয়ে পেলে সেটিকে কখনোই নিজের কষ্টে অর্জিত অর্থের সঙ্গে রাখবেন না। সেটিকে সঞ্চয় করে রাখতে হবে। খরচ করা যাবে না।