বাড়ি যাওয়ার ইচ্ছায় দুধের ট্যাংকের ভিতরে ঢুকে সফর ১৬ জনের, দেখুন ভিডিও

বাড়ি যাওয়ার ইচ্ছায় দুধের ট্যাংকে ভিতরে ঢুকে সফর ১৬ জনের

করোনা আতঙ্কে জেরবার দেশবাসী। দেশজুড়ে চলছে লক ডাউন, ফলে দেশে এখন সবকিছু বন্ধ হয়ে গিয়েছে, বিমান পরিষেবা থেকে শুরু করে ট্রেন চলাচল এমনকি বাস লাইনও বন্ধ করে দিয়েছে সরকার। এই অবস্থায় ভিনরাজ্যে থাকা লোকেরা তাদের প্রিয়জনের কাছে যেতে পারছে না। সকলেই মাঝপথে আটকে আছে। লক ডাউনের জন্য দেশজুড়ে বন্ধ গণ পরিবহন।

এই অবস্থায় বাড়ি ফিরতে মরিয়া বাইরে থাকা মানুষেরা। এই কঠিন অবস্থায় পুরুলিয়ার 17 জন শ্রমিক রাচি থেকে বাড়ি ফেরার জন্য পায়ে হেটে যাত্রা শুরু করেন, তারা প্রায় 80 কিমি পথ হেঁটে চলে আসেন, কিন্তু এতখানি পথ চলতে তাদের ক্লান্তি চলে আসাটাই স্বাভাবিক, তারা বুধবার পৌঁছায় উত্তরপ্রদেশের ঝালদায়। এই অবস্থায় তারা জীবনের ঝুঁকি নিয়ে তারা দুধের ট্যাংকারে ঢুকে বাড়ি পৌঁছানোর চেষ্টা করেন। ক্যামেরায় ধরা পড়ে একটি দুধের ট্যাংকার থেকে একে একে বেরিয়ে আসছেন 16 জন।

ভিডিওটি দেখতে এলখানে ক্লিক করুনঃ https://www.facebook.com/100025696418246/videos/576512453215297/

এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বিজনৌরের নাজিবাবাদ এলাকায়। তারা কি করে ট্যাংকারে প্রবেশ করলো তা নিয়ে ধন্ধে পুলিশ।জানা গিয়েছে, ওই দুধের ট্যাংকারটি দেহরাদুন থেকে আসছিলো, মাঝ রাস্তায় ওই ট্যাংকারটিকে দেখতে পেয়ে জীবনের ঝুঁকি নিয়েই তারা ট্যাংকারে ঢুকে বসে থাকে। তাদের একটাই উদ্দেশ্যে হলো বাড়ি পৌঁছানো। তাই তারা এই ঝুঁকি নিতে বাধ্য হয়।