তৃতীয় বিয়েও টিকলো না, তবে শরীরে জায়গা করে নিলো নতুন অতিথি, নতুন জীবন শুরু করলেন শ্রাবন্তী

প্রথম দ্বিতীয় তৃতীয় বিয়েও টিকলো না টলিউডের প্রথম সারির নায়িকা শ্রাবন্তীর। রোশনের সঙ্গে প্রথম দিকের সম্পর্ক ভাঙার জল্পনা শুরু হলেও পরে সকলেই নিশ্চিত হয়ে গিয়েছিল রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের ঘটনা। বিয়ের পর পর রোশনের সাথে মাঝে মাঝেই ভালবাসায় ভরা ছবি তিনি পোস্ট করতেন কিন্তু সম্প্রতি কিছু দিন দেখা গেছে শ্রাবন্তী রোশানের সঙ্গে আর থাকছেন না এমনকি নিজের নামের পাশ থেকে রোশনের পদবিটিও তিনি তুলে দিয়েছেন।

ইনস্টাগ্রামে যত ছবি ছিল, সেই সমস্ত ছবিগুলি তিনি তার ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দিয়েছেন। যদিও রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা তিনি স্পষ্ট করে বলেননি। সুতরাং সমস্ত কিছু দেখেই বোঝা যাচ্ছে যে রোশনের সঙ্গে শ্রাবন্তী আর এক ছাদের তলায় থাকছেন না।

কিছু মাস আগেই তিনি তার নতুন জিম ওপেনিং করে এবং যেটা নিয়েই তিনি ব্যস্ত ছিলেন বলে জানিয়েছিলেন। বিয়ে ভাঙ্গা নিয়ে যথেষ্ট ট্রোলের মুখে পড়তে হচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জীকে কিন্তু তিনি সমস্ত ট্রোলকে এবারে পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন তার জীবনে। আপাতত নতুন বছর পড়তে না পড়তেই অভিনয়ে করতে তিনি শুরু করেছেন।

শুটিংয়ের জন্য তিনি গেছেন উত্তরবঙ্গে। শুটিংয়ে গিয়ে সেখানে বেশ খোশ মেজাজেই আছেন তিনি। বাংলাদেশি একটি সিনেমা বিক্ষোভ এর শুটিং তিনি করছেন। এই সিনেমাটির কাজ প্রায় শেষের দিকে শুধুমাত্র একটা গান বাকি ছিল এবং সেই গানটাই শুটিং করতে তিনি উত্তরবঙ্গে গেছেন।

তিনি নতুন একটি ট্যাটু করেছেন সেটারই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। তিনি বুদ্ধদেবের ছবির একটি ট্যাটু করেছেন তার পিঠে এবং সেটা শেয়ার করার সাথে ক্যাপশন হিসেবে লিখেছেন তিনি “অনুপ্রেরণা”।