পিপিই কিট পড়ে ২৫ কেজি সোনা চুরি করে চম্পট চোর, ভাইরাল ভিডিও

এতদিন পর্যন্ত পিপি কিট পরে জনসাধারণকে সেবা করার জন্য ব্যবহার করা হতো। কিন্তু এই পিপি কিট দিয়ে যে, চোর তার কাজ সাধ্যে করতে পারে তা এই ঘটনার মাধ্যমে জানা গেল। পিপি কিট যে পরে তার চেহারা কিছুই দেখা যায়না। কারণ পুরো তাই থাকে ঢাকা। এই সুযোগ নিয়েই এইবার চোর তার কাজ করলো।

সুযোগের সদ ব্যবহার বোধয় এরকম করেই করে,তা স্পষ্টই হয়ে গেল এই ভিডিও দেখে। মাঝরাতে চুরি করার জন্য সে, গ্যাস কাটার এবং দড়ি নিয়ে অন্যরকম বুদ্ধিতে করতে বের হলেন। এই ঘটনাটি ঘটেছে নয়াদিল্লির একটি এলাকাতে। সেই এলাকাতে রয়েছে একটি জুয়েলারি শোরুম এবং সেইখানের পেশায় কাজ করতেন ইলেকট্রিশিয়ান হয়ে।

পেশা ছেড়ে তিনি চোর হওয়ার কথাই মনে করলেন এবং যার জন্য কিভাবে চুরি করা যায় সেটারই মতলব করলেন । অবশেষে চুরি করার জন্য উপস্থিত হলেন ওই শোরুমে এবং জানা যায় যে মঙ্গলবার দিন চুরি করতে গিয়ে প্রায় সারারাত ওই শোরুমেই থেকে ছিলেন। ওই চোর ১৩ কোটি টাকার সোনা চুরি করে পালিয়েছে। পরের দিন সকাল বেলা যখন শোরুমে মালিক আসে তখন তাদের মাথায় হাত পড়ে যায় এরপরে খবর দেওয়া হয় দক্ষিণ পূর্ব দিল্লির পুলিশদের।

এই সম্পর্কের কমিশনার বলেন যে, যখন ওই শোরুম এর মালিক দোকানে এসে পৌঁছায় তখন তার মাথায় হাত পড়ে যায় এবং সাথে সাথে তিনি পুলিশকে খবর দেন এরপর যখন ঐ শোরুমে সিসিটিভি ফুটেজ দেখে তখন দেখতে পায় পিপি পড়ে রয়েছে চোর। আপাতত তদন্তে নেমে পুলিশ গ্রেপ্তার করেছে সেই চোরকে।