দেবলীনার সে’ক্সি পেটে স্পষ্ট ভেসে উঠলো “স্ট্রেচ মার্ক”, লুক ভাইরাল হলেও সকলের চোখে আটকে সেই দাগে

সাম্প্রতিক টলিউডি দুনিয়ার সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হলেন দেবলিনা চ্যাটার্জী। গ্ল্যামার দুনিয়ার পাশাপাশি নেট জগতেরও বেশ পরিচিত মুখ তিনি। এই তন্বী অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। প্রায়শই নিজের বিভিন্ন ছবি অনুরাগীদের উদ্দেশ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন তিনি। তার হট, সেক্সি অবতার নেটাগরিকরা বেশ পছন্দ করে থাকেন। ইতিপূর্বে বহুবার তার আবেদনময়ী রূপ পুরুষ অনুরাগীদের রাতের ঘুম উড়িয়েছে।

দেবলিনা চাটার্জী সম্প্রতি গৌরব চ্যাটার্জীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তাদের বিয়ে, রিসেপশনের বেশ কিছু বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করে অনুরাগীদের উপহার দিয়েছেন দেবলিনা। তবে সাম্প্রতিক কালে তিনি এমন একটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন যে ছবিটি নিয়ে নেটাগরিকদের মধ্যে বেশ শোরগোল পড়ে গিয়েছে। কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী?

দেবলিনা চাটার্জী ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুললেই দেখা যাচ্ছে সেই বিতর্কিত পোস্ট। এই পোস্টের ছবিটিতে দেবলীনার উন্মুক্ত পেটে স্ট্রেচ মার্ক দেখা যাচ্ছে। স্বভাবতই সদ্যবিবাহিতা অভিনেত্রীর শরীরের এই ফাটল নেটিজেনদের কৌতুহল জাগিয়ে তুলেছে। ছবিটিকে ঘিরে নানা প্রশ্ন, নানা জল্পনা, বিভিন্ন মন্তব্য ছড়াচ্ছে নেট দুনিয়ায়। অবশ্য সেই প্রশ্নের উত্তর দেননি দেবলিনা। আর তাতেই জল্পনা আরো বাড়ছে।