বি-টাউনে শোকের ছায়া, পথ দুর্ঘটনায় হত ৩১ বছরের জনপ্রিয় গায়ক

বলিউডে ফের শোকের ছায়া নেমে এলো। পথ দুর্ঘটনায় মৃত্যু হলো বলিউডের বিখ্যাত এক গায়কের। অনুরাগীদের কাছে তিনি দিলজান বলেই পরিচিত। আজ ভোর রাতে পঞ্জাবের অমৃতসর-জলন্ধর গ্র্যান্ড ট্যাঙ্ক রোডে ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। একটি ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষই প্রাণ কেড়ে নিয়েছে দিলজানের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩১ বছর।

 *প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার পরেই গ্যাসকাটার দিয়ে গাড়ির সামনের অংশ কেটে দিলজানকে বাইরে বের করে নিয়ে আসা হয়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি নার্সিংহোমে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ছবিঃ সংগৃহীত।

মঙ্গলবার অমৃতসর থেকে করতারপুর যাওয়ার সময় জিন্দিয়ালা গুরু এলাকায় ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দুর্ঘটনায় ভয়াবহতা এতটাই ছিল যে পাঞ্জাবি গায়ক দিলজান ঘটনাস্থলেই প্রাণ হারান।

আরও জানা গেল, এদিন সকালে দিলজানের গাড়িটি একটি ট্রাককে আচমকা ধাক্কা মেরে বসে। স্থানীয়রা জানাচ্ছেন,যে সময় ঘটনাটি ঘটেছে সেই সময় তার গাড়ির গতি অত্যন্ত বেশি ছিল।

 *এ দিন দিলজানের মৃত্যুর পরে শোকের ছায়া নেমে এসেছে পাঞ্জাবি গানের জগতের শিল্পীদের মধ্যে। বহু প্রথিতযশা শিল্পী সোশ্যাল মিডিয়ায় তাঁদের শ্রদ্ধাজ্ঞাপন করেছেন দিলজানের ছবি দিয়ে। ছবিঃ সংগৃহীত।

অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালানোর জন্যেই সামনে হঠাৎ ট্রাক চলে আসাতে সামলে নিতে পারেননি দিলজান। যে কারণে তার গাড়িটি সজোরে ধাক্কা মেরে বসে ট্রাকটিকে। তার গাড়ির সামনের অংশটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। গ্যাস কাটার দিয়ে গাড়ি কেটে তবে তাকে উদ্ধার করতে সমর্থ হন স্থানীয়রা।

এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দিলজানের পরিবারে তার স্ত্রী এবং সন্তান রয়েছে। তবে তারা কেউই এ দেশে থাকেন না। তারা কানাডায় থাকেন। বলিউডের গায়ক প্রতিভার এমন করুণ মৃত্যুতে শোকস্তব্ধ b-town