আসছে No Entry-র সিক্যুয়েল, ফের পর্দায় ফিরতে পারেন ফারদিন খান

বলিউডে এখন প্রায় সব পুরনো জনপ্রিয় সিনেমারই সিকোয়েল তৈরি হচ্ছে। “কুলি নাম্বার ওয়ান” এর পর এবার বলিউডে ফিরতে চলেছেন “নো এন্ট্রি”। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই কমেডি ছবিটি এখনো দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়। ওই সিনেমার একদিকে যেমন ছিলেন অনিল কাপুর, সালমান খান, ফারদিন খানের মতো জনপ্রিয় নায়কেরা, তেমন তাদের বিপরীতে সমানতালে কাজ করেছেন সেলিনা জেটলি, এষা দেওল, লারা দত্ত এবং বিপাশা বসুরা।

এবার সেই “নো এন্ট্রি”রই সিক্যুয়েল ছবি তৈরি হচ্ছে বলিউডে। এই ছবির হাত ধরেই ফের বলিউডে ফিরছেন ফারদিন খান। দীর্ঘ প্রায় এক দশকেরও বেশি সময় ধরে বলিউডে তাকে তেমন ভাবে দেখা যায়নি। ২০১০ সালে “দুলহা মিল গয়া” ছবিতেই শেষবারের মতো দেখা গিয়েছিল তাকে। তারপর কেটে গিয়েছে অনেকগুলি বছর।

এতদিন বলিউড থেকে ব্রেক নেওয়ার পর এবার নিজের অভিনীত জনপ্রিয় সিনেমার হাত ধরেই ফের বলিউডে প্লাটফর্মে ফিরে আসছেন ফারদিন। তাই আসন্ন ছবি নিয়ে তিনি ভীষণ উৎসাহিত। ১৯৯৮ সালে “প্রেম আগন” ছবির হাত ধরেই প্রথম বলিউডের প্লাটফর্মে ডেবিউ করেন পরিচালক তথা প্রযোজক ফিরোজ খানের পুত্র ফারদিন খান।

এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। “পেয়ার তুনে কেয়া কিয়া”, “কিতনে দূর কিতনে পাস”, “হে বেবি”, “ফিদা”, “নো এন্ট্রি”র মতো একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন বলিউডকে। বলিউডের এই হ্যান্ডসাম অভিনেতা একসময় নিজের শরীরের ওজন বাড়িয়ে ফেলেই বিপাকে পড়ে গিয়েছিলেন। তবে তার জনপ্রিয়তা এখনো বিন্দুমাত্র ক্ষুন্ন হয়নি। তাই দীর্ঘ দশ বছর পর ফের বলিউডে ফিরে আসছেন ফারদিন।