রেজাল্ট বেরিয়ে গিয়েছে, এখন ভোটটা শুধুই ফর্মালিটি: দিলীপ ঘোষ

একুশের নির্বাচনী দামামা বেজে গিয়েছে। একুশের মহারণে বিজেপি এবং তৃণমূল কার্যত সম্মুখ সমরে। উভয় তরফেরই অস্তিত্বের লড়াই চলছে একুশের এই নির্বাচনী প্রেক্ষাপটে। তবে নির্বাচন এখনো শেষ হয়নি। ভোটের ফলাফল প্রকাশ তো দূরের কথা। তারই মাঝে রাজনৈতিক দলগুলি নিজেদের জয় সম্পর্কে নিশ্চিত হয়ে আগে থেকেই ভোটের ফলাফল ঘোষণা করতে ব্যস্ত।

পয়লা এপ্রিল রাজ্যের দ্বিতীয় দফার নির্বাচন সম্পন্ন হয়েছে। এই দফায় নন্দীগ্রামের মতো হাই ভোল্টেজ বিধানসভা কেন্দ্রের নির্বাচনও সম্পন্ন হয়েছে। তৃতীয় থেকে অষ্টম দফার নির্বাচন এখনো বাকি। তৃতীয় দফার নির্বাচনের আগেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন ভোটের ফলাফল সম্পর্কে নিশ্চিত বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে দিলীপের বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন আর নিজের দলের সদস্যদের উপরেই কোনো ভরসা নেই। তার আত্মবিশ্বাস কমে গিয়েছে! নিজের দলের বিধায়কদের উপর ভরসা রাখতে পারছেন না তিনি। দিলীপ ঘোষ আরো বলেছেন, ভোটটা এখন শুধুই ফর্মালিটির জন্য! ভোটের ফলাফল আগেই ঠিক হয়ে গিয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে দিলীপের মন্তব্য, দিলীপ ঘোষ কাউকে ফোন করছেন না। তবে মমতা বন্দ্যোপাধ্যায় এদিক-ওদিক ফোন করছেন! মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়েছেন দিলীপ ঘোষ, এতই যখন ভয় তাহলে রাজনীতি করছেন কেন?