৪৮ MP ক্যামেরা সহ দুর্দান্ত ফিচারে ভারতে লঞ্চ হল Redmi 9 Power, দাম হাতের নাগালেই

নতুন বর্ষের অভ্যর্থনায় মশগুল সারা পৃথিবী। এরই মাঝে যারা নতুন বছরের নতুন স্মার্টফোন কেনার ইচ্ছে প্রকাশ করছেন কেবল মাত্র তাদের জন্যেই Xiaomi কোম্পানি ভারতে আজ দুপুর বারোটা নাগাদ Redmi 9 Power স্মার্টফোনটিকে লঞ্চ করলো। সংশ্লিষ্ট সংস্থার নিজস্ব ওয়েবসাইটেই এই লঞ্চিং প্রক্রিয়াটি দেখতে পারবেন আগ্রহীরা। উল্লেখ্য, Redmi Note 9 4G-এর একটি পুনরায় সংযুক্ত সংস্করণ হলো Redmi 9 Power।

উল্লেখ্য রেডমির আসন্ন ফোনটি লঞ্চ করার আগে সংশ্লিষ্ট সংস্থার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট লঞ্চ করা হয়। ৬০০০ mAh ব্যাটারি এবং ৪৮ MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপসহ এই স্মার্টফোন কিনতে ইচ্ছুক ব্যক্তিরা অ্যামাজন ই-কমার্স সাইট থেকে ফোনটি কিনতে পারেন। একমাত্র অ্যামাজন থেকেই ফোনটি কেনা যাবে। দাম পড়বে প্রায় ১০,৯৯৯ টাকা।

এই স্মার্টফোনের প্রধান প্রধান ফিচার্স গুলি হলো ফোনটিতে ১০৮০x২৩৪০ পিক্সেলের রেজোলিউশন সমেত ওয়াটারড্রপ-স্টাইল নচ সহ ৬.৬৭ ইঞ্চি Full HD+ ডিসপ্লে রয়েছে। এছাড়াও ফোনের অন্যতম গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো এরমধ্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, 48 মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা, তার সাথেই ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং অপর দুটি ৮ মেগাপিক্সেলের এবং ২ মেগা পিক্সেলের ক্যামেরা রয়েছে।

সেলফি তোলা এবং ভিডিও কলিংয়ের সুবিধার জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও এর মধ্যে রয়েছে ৬০০০ mAh এর ব্যাটারি যার মধ্যে ১৮ w ফাস্ট চার্জিংয়ের ব্যবস্থা রয়েছে বলে জানাচ্ছে সংস্থা। অতএব নতুন বছরে রেডমি কোম্পানির ফোনটি কিনতে চাইলে অবশ্যই অ্যামাজনে নজর রাখতে হবে।