আসল খেলা হবে কলকাতায়, তৃতীয় দফার ভোট নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের

একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে রাজ্যজুড়ে সর্বাধিক জনপ্রিয় যে স্লোগানটি মান্যতা পেয়েছে তা হলো “খেলা হবে”। রাজ্য শাসক দল প্রথম এই স্লোগানটি দেয়। এরপর রাজ্য রাজনীতি জুড়ে শুধু এই শ্লোগানটিই বারংবার শোনা যাচ্ছে। এবার এই স্লোগান উঠলো বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মুখে। তিনি জানালেন, এইবার কলকাতায় আসল খেলা হবে।

প্রসঙ্গত, রাত পোহালেই তৃতীয় দফার ভোট পর্ব শুরু হবে রাজ্যে। এখনো ছয় দফার নির্বাচন বাকি। এরইমধ্যে দিলীপ ঘোষ ঘোষণা করে দেন, খেলা শেষ হয়ে গিয়েছে! এবার দিলীপ ঘোষ মন্তব্য করলেন, একুশের বিধানসভা নির্বাচনের সব থেকে বড় খেলা হবে আগামীকাল অর্থাৎ তৃতীয় দফার ভোটের দিন।

দিলীপ ঘোষ এদিন বলেন, বিজেপি যেমনটা চেয়েছিল, গত দুই দফার ভোটে রাজ্যে সেরকমই খেলা হয়েছে। এখন তৃতীয় দফার নির্বাচন আসন্ন। দিলীপ ঘোষের দাবি, তৃতীয় দফার নির্বাচনের পর খেলার মাঠে নামার আর কেউ সাহস পাবে না! তিনি আরো জানিয়েছেন, আসল খেলা হবে কলকাতায়।

বিজেপির রাজ্য সভাপতি মুখে এমন মন্তব্য শুনে আশঙ্কা প্রকাশ করছেন বিশেষজ্ঞ মহলের একাংশ। তাদের আশঙ্কা, তৃতীয় দফার নির্বাচনে কি তাহলে মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন না? কারণ দিলীপ ঘোষের এই মন্তব্যে কার্যত রাজ্যে হিংসার বাতাবরণে তৈরি হওয়ার আশঙ্কা করছেন তারা।