সত্যিকারের “বেবি ডল”, তাকে মনে আছে কি আপনার? জানুন তার জীবনের বাস্তব কথা

বেবি ডল বলতে এখন আমরা সকলেই সানি লিওনি কে চিনি , কিন্তু বাস্তবে বেবি ডল হলেন আর অন্য এক অভিনেত্রী। তার নাম হলো দীপল শর। বেবি ডল নামের একটি মিউজিক অ্যালবামে দীপল মাতিয়ে দিয়েছিল।

দীপলের জন্মদিন আজ। ২০০০ এর দশকে বলিউডে প্রবেশ করেছিল এই অভিনেত্রী এবং তারপরে গায়িকা এবং নায়িকা হিসেবে যথেষ্ট খ্যাতি অর্জন করেছিল।

১৯৮৬ সালে ২১ শে ফেব্রুয়ারি দীপল হিমাচলে জন্মগ্রহণ করেন । এই অভিনেত্রী এবং তারপরেই ২০০৪ সালে মিস ইন্ডিয়াতে পার্টিসিপেট করেছিলেন।

স্টুডেন্ট লাইফে তিনি সাইকোলজি নিয়ে বিএ পাস করেছেন মুম্বাইয়ের সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে।এবং তার পরেই তিনি মডেলিংয়ে প্রবেশ করেন।

অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলেও তিনি গান ভীষণ পছন্দ করতেন এবং মাঝে মাঝে তাকে গান গেতে দেখাও যেত। ২০০০ দশকের কাভি আর কাভি পার গানটিতে দীপলকে দেখা গিয়েছিল হট লুক এবং তারপর থেকেই সকলে তাকে বেবি ডল বলে ডাকতেন।

বলিউডে পা রাখার পর পরই বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছেন। তিনি অভিনয় করেছেন সাহেব বিবি অউর গ্যাংস্টার, কলিযুগ ছাড়াও আরো কয়েকটি বলিউড সিনেমাতে। মাত্র ১৬ বছর বয়সে তিনি মডেলিং জগতে পা রাখেন।

এবং তারপরেই তার অভিনয় জগতে আসা কিন্তু অভিনয় জগতে তিনি খুব একটা সাফল্য লাভ করতে পারেনি, তবে মডেলিং এবং বিজ্ঞাপনে তিনি বেশ সাফল্য অর্জন করেছেন। এরপরে দিপল ২০০৬ সালে একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়ে দুঃস্থ শিশুদের পাশে কাজ করে গেছেন।