কোভিড ভ্যা’ক’সিন নিতে গিয়ে বৃদ্ধার লাগলো ব্যথা, সকলের সামনেই নার্সকে দিলেন গালি, ভাইরাল ভিডিও

বেশ কয়েক মাস আগে থেকেই শুরু হয়ে গেছে করণা ভ্যাকসিনের ডোজ। ইতিমধ্যেই বেশ কয়েকটি দেশে সম্পন্ন হয়েছে টিকাকরণ। করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য সচেতনতার পাশাপাশি যে টিকাকরণ কতটা প্রয়োজনীয় সেটা ইতিমধ্যেই বুঝে গেছেন প্রত্যেক মানুষ। তাই মানুষ ও প্রতিদিন লাইন দিয়ে টিকা কেন্দ্র থেকে নিচ্ছেন টিকা।

সম্প্রতি করণা ভ্যাকসিন প্রয়োগ নিয়ে একটি ভিডিও হয়েছে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিও দেখে বহু মানুষ হাসিতে লুটিয়ে পড়ছে। ভিডিও দেখা যাচ্ছে যে 90 বছর বয়সী একজন বৃদ্ধা ভ্যাকসিন নেওয়ার সময় রীতিমতো ভয়ে চিৎকার করে ওঠেন। কিন্তু এই সময় তো ভয় পেলে চলবে না, তাই তাকে জোর করে ভ্যাকসিন দেওয়ার চেষ্টা করছেন নার্স।

তবে টিকা দেওয়ার পর অবশ্যই মতের বিরুদ্ধে টিকা দেওয়ার পর নিজস্ব ভাষায় নার্সকে গালি দিতে শুরু করেন সেই মহিলা। তবে এতে কেউ রাগ করেননি উল্টে সেখানে উপস্থিত প্রত্যেক মানুষ আছে শুরু করে দেয়। ভিডিওটি ভাইরাল হতে নেটিজেনরা ও মজায় মেতেছিলেন। একজন বৃদ্ধ একজন মানুষের মুখে এইসব ভাষা শুনে স্বাভাবিকভাবেই সকলে মজা পেয়েছেন তা বলাই বাহুল্য।

তবে বিষয়টি যতই হাস্যকর হোক না কেন মূল বিষয় হলো, আমাদের প্রত্যেককেই করণা ভ্যাকসিন নিতে হবে। করণা ভ্যাকসিন এর প্রয়োজনীয়তা আমাদের কতখানি জরুরি জীবনে, সেটা আমাদের প্রত্যেককে বোঝা উচিত। তাই যতই আমার কষ্ট হোক না কেন প্রথম সারির মানুষদের কথা ভেবে এই কষ্টটুকু মুখ বন্ধ করে সহ্য করতে হবে আমাকে এবং আপনাকে।