স্বল্প পো’শা’কে না’চ’তে গিয়ে ল’জ্জা’য় পরে গেলেন অভিনেত্রী, ভাইরাল দর্শনা বণিকের নতুন ভিডিও

দর্শনা বণিক বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত একজন মুখ। বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিনেমাতে কাজ করে তিনি এখন সকলের কাছে চেনা পরিচিত একজন মুখ। বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের হয়ে মডেলিং করার পাশাপাশি তিনি বিভিন্ন ব্র্যান্ডের হিসেবেও কাজ করেছেন। মডেলিং করতে করতেই টলিউডে কাজ করার সুযোগ পেয়ে গেছেন তিনি। টলিউডের পাশাপাশি তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তার সৌন্দর্যের রীতিমত মুগ্ধ হয়ে যান নেটিজেনরা। পাশাপাশি তাঁর অনবদ্য অভিনয় তো রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই তিনি তাঁর অনবদ্য ছবি পোস্ট করে সকলকে মুগ্ধ করে। তবে মাঝে মাঝে নেগেটিভ কমেন্ট এর শিকার হতে হয় তাকে। এমনই একটি ঘটনা ঘটল সম্প্রতি। সোশ্যাল মিডিয়ায় দর্শনা বণিক একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের একটি আঁটসাঁট পোশাক পড়ে তিনি ভিডিওটি করেছেন।


ভিডিওটি পোস্ট করার সাথে সাথে কমেন্ট বক্সে ভরে গেছে কু মন্তব্য। নেটিজেনদের কটাক্ষের বিষয়বস্তু হলো দর্শনার ওই স্বল্প পোশাক। ওই পোশাকের উপরিভাগ কার্যত একেবারেই উন্মুক্ত রয়েছে। পোশাকটি পড়ে তার শরীরের বেশিরভাগ উন্মুক্ত হয়ে রয়েছে তাই অনেকেরই বক্তব্য অনুযায়ী ওইটুকু না পড়লেই ভালো হতো।

শুধুমাত্র তাই নয় বহু নেটিজেন অভিনেত্রী শরীরের বিভিন্ন অংশ নিয়েও অশালীন ইঙ্গিত করেছেন কমেন্ট বক্সে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ঘিরে ভীষণভাবে উপহাসের সম্মুখীন হতে হয়েছে দর্শনা কে। পরে অভিনেত্রী এই ভিডিওটি ডিলিট করে দিয়ে সেই ভিডিও থেকে একটি স্থির চিত্র নিয়ে আরো একবার পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু তাতেও উপহাস তার পিছু ছাড়েনি।

কোন কোন সোশ্যাল মিডিয়ার ইউজার সরাসরি প্রশ্ন তুলেছেন, আপনার বক্ষ বিভাজিকা এই ভাবে দেখা যাচ্ছে কেন? কেউ কেউ আবার লিখেছেন পোশাকের নিচে কি অন্তর্বাস পারেননি? কিন্তু এই সমস্ত উপহাসকে নিয়ে একেবারেই মাথা ঘামাননি দর্শনা বণিক। আপাতত তিনি তাঁর ক্যারিয়ার নিয়েই ব্যস্ত।


এই সমস্ত ছোটখাটো ঘটনা সমস্ত অভিনেতা অভিনেত্রীদের জীবনে নিত্যনৈমত্তিক ব্যাপার। আসছে আবার শবর, ব্যোমকেশ এবং মুখোমুখি সহ আরো কিছু উল্লেখযোগ্য সিনেমা তে কাজ করার পর আপাতত তিনি হিন্দি মাধ্যমের ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছুদিনের মধ্যেই তাকে ওপার বাংলা ছবি অপারেশন সুন্দরবন এ দেখতে পাওয়া যাবে। এছাড়া বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরবর্তী প্রজেক্ট অন্তরাত্মার জন্য কিছুদিন আগেই তিনি বাংলাদেশে গিয়েছিলেন।