দ্বিতীয় স’ন্তা’নে’র মা হলেন গীতা বসরা, আ’বে’গ’ঘ’ন পো’স্ট বাবা হরভজনের

অপেক্ষার অবসান। অবশেষে হরভজন সিং এবং গীতা বসরার সুখী গৃহকোণে তাদের দ্বিতীয় সন্তানের আগমনে হলো। আজ সকালেই পুত্র সন্তানের জন্ম দিলেন গীতা। চলতি বছরের মার্চ মাসেই সুখবরটি শুনিয়েছিলেন তারা। হরভজন জানিয়েছিলেন যে তার স্ত্রী গীতা মা হতে চলেছেন। হবু মায়ের একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল যেখানে হরভজন এবং তাদের প্রথম সন্তানও উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় এই খবর পেয়ে হরভজনের অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন হবু মা-বাবাকে। এরপর আজ হরভজন আরো একবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানিয়ে দিলেন সন্তানের আগমনের খবর। বলাবাহুল্য এই পোষ্টের নিচেও নেটিজেনদের শুভেচ্ছাবার্তা উপচে পড়ছে। হরভজন জানিয়েছেন মা এবং শিশু দুজনেই সুস্থ রয়েছেন। এই পোস্টেই হরভজন জানিয়ে দেন যে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন গীতা।


প্রসঙ্গত চলতি বছরেই ভারতীয় ক্রিকেট দুনিয়ার অধিনায়ক বিরাট কোহলির ঘরে জন্ম নিয়েছে বিরাট এবং অনুষ্কার প্রথম সন্তান। বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা চলতি বছরেই কন্যা সন্তানের জন্ম দেন। এদিকে আবার জাতীয় দলের পেসার উমেশ যাদবও সম্প্রতি বাবা হয়েছেন। তারাও এই খবর সোশ্যাল মিডিয়া মারফত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। এবার হরভজন খুশির খবর শোনালেন। নেটদুনিয়ায় তাই খুশির হাওয়া বইছে।