মা হলেন হরিয়ানার ড্যান্সিং কুইন স্বপ্না চৌধরী, জন্ম দিলেন পুত্র সন্তানের, ছবি পোস্ট হতেই ভাইরাল

মা হলেন বি-টাউনের প্রখ্যাত ড্যান্সার স্বপ্না চৌধুরি। প্রখ্যাত আইটেম সং “তেরি আঁখা কা ইয়ো কাজল” গানে কাজ করে সিনে প্রেমীদের মন জয় করে নিয়েছিলেন তিনি। সম্প্রতি তিনি তাঁর সদ্যোজাত শিশুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। স্বপ্না চৌধুরীর সদ্যোজাত শিশুপুত্রটির ছবি রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মুহূর্তের মধ্যেই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে সে। ফুটফুটে সুন্দর নবজাতকের আগমনের পরিপ্রেক্ষিতে নেটদুনিয়ায় বাসিন্দারা স্বপ্না চৌধুরীকে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। নবজাতকের প্রথম ছবি নিয়ে তোলপাড় নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় তার প্রতি কার্যত শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে। উল্লেখ্য, হরিয়ানার প্রখ্যাত শিল্পী স্বপ্না চৌধুরী বেশ কয়েক বছর যাবৎ হরিয়ানার বব্বু মান বীর সাহুর সঙ্গে থাকতে শুরু করেন।

লকডাউন এর আগে স্বপ্না বীর সাহুর সঙ্গে তার বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় প্রচার করেন। তবে, মাঝখানে লকডাউন চালু হয়ে যাওয়াতে, তাদের বিয়েটা আর হয়ে ওঠেনি। স্বপ্না এবং বীর সাহুকে নিয়ে এর আগে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন শুরু হয়। ফেসবুক লাইভে এসে সমালোচকদের উপযুক্ত জবাব দিয়েছিলেন স্বপ্না স্বয়ং। সমালোচকদের উদ্দেশ্যে তার বক্তব্য, বীর সাহুর সঙ্গে তার সম্পর্ক একান্তই তাদের ব্যক্তিগত। এই নিয়ে কারোকে কোনো তথ্য দেবেন না তিনি।