পূজো’র আগে দ্রু’ত রথবাড়ি আ’ন্ডা’র পা’স চালু’র দাবি এলাকা’বা’সী’র

পূজোর আগে দ্রুত রথবাড়ি আন্ডার পাস চালুর দাবি এলাকাবাসীর

মালদা,৯ অক্টোবর : পূজোর আগে রথবাড়ি আন্ডার পাস চালুর দাবি এলাকাবাসীর। শনিবার এলাকা পরিদর্শন করেন সাংসদ খগেন মুর্মু এবং রেলের উচ্চ পদস্থ কর্তারা। রবিবার থেকে কাজ শুরুর আস্বাস দেন সাংস। রেলের আধিকারিকদের উপস্থিতিতে পুজোর মধ্যে রথবাড়ি আন্ডারপাস চালুর আশ্বাস দেন সাংসদ খগেন মুর্মু।

এই বিষয়ে রেললাইন পার্শ্ববর্তী একটি ক্লাবের সদস্য প্রসেনজিৎ ঘোষ জানান, পুজোর মধ্যে বড় দুর্ঘটনা এড়াতে আন্ডারপাস চালুর জন্য এলাকাবাসীরা দাবি তুলেছিলেন। দীর্ঘদিন আগে কাজ শুরু হলেও বর্তমানে তা শেষ হয়নি। শুধুমাত্র দর্শনার্থীদের আসা-যাওয়ার জন্য আন্ডারপাস চালু করার আবেদন জানানো হয়েছিল রেল দপ্তরের কাছে। শনিবার রেলের উচ্চপদস্থ কর্তারা এলাকা পরিদর্শন করে পুজোর আগে আন্ডারপাস চালুর আশ্বাস দিয়েছেন।

মালদা এডিআরএম সুজিত কুমার জানান সরজমিনে খতিয়ে দেখা হয়েছে আন্ডারপাস এর কাজ। কি করে সাধারন মানুষদের চলাফেরার যোগ্য করা যায় তা পরিদর্শন করা হয়েছে। খুব তাড়াতাড়ি কাজ করার আশ্বাস দেন তিনি। উত্তর মালদা কেন্দ্রের সাংসদ খগেন মুর্মু বলেন, রেল দপ্তরের কাছে দ্রুত কাজের আবেদন জানানো হয়েছে।

এলাকাবাসীর দাবি অনুযায়ী ষষ্ঠীর দিন সাধারণ মানুষের চলাফেরার জন্য চালু করা হবে রথবাড়ি আন্ডারপাস। পুজোর সময় রথবাড়ি এলাকায় লক্ষ লক্ষ দর্শনার্থীদের ভিড় জমে। তাই রেল দপ্তরের উচ্চপদস্থ আধিকারিকদের দ্রুত আন্ডারপাসের কাজ শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে।