ব্যস্ত রাস্তায় সকলকে আ’ট’কে জল খা’চ্ছে বনের রাজা সিংহ, তী’রে’র গ’তি’তে ভাইরাল ভিডিও

গুজরাটের গির অরণ্য বিখ্যাত এশিয়াটিক সিংহের জন্য।প্রকাশ্য রাস্তায় কেশর নাড়িয়ে জল খাচ্ছে সিংহ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও।গুজরাটের গির অরণ্য বিখ্যাত সেই এশিয়াটিক সিংহই প্রকাশ্য রাস্তায় বর্ষাকালের জমা জল পান করছে। অপরূপ দৃশ্য সোশ্যাল মিডিয়ার সাহায্যে ভাইরাল হয়েছে মুহুর্তের মধ্যে। যারা অ্যাডভেঞ্চার ভালবাসেন তারা ওই ভিডিওটি দেখে সত্যিই অবাক হয়েছেন।

প্রকৃতির কোলে বন্যপ্রাণীরা যে এত সুন্দর তা সত্যিই ভিডিওটি না দেখলে বোঝা যায়না। এখানে সিংহ মামা একদমই রেগে নেই সুশান্ত সুষ্ঠুভাবে এসে জল পান করছে।গুজরাটের গির অরণ্য এর কাছে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্য রাস্তায় দুদিকে গাড়ি দাঁড়িয়ে রয়েছে স্তব্ধ যানচলাচল।

সেখানে সিংহ মামা রাস্তার ধারে জমে থাকা জল পান করছে। তবে এই জল কিন্তু সাধারণ জল নয়, বৃষ্টির প্রথম জল পড়েছে গুজরাটের গির অরণ্য। আর সেই জল পান করে উপভোগ করছেন সিংহ মামা।

আই .এফ. এস অফিসার পারভিন কাসোয়ান এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। কেশর নাড়িয়ে সিংহ মামার এমন বর্ষাযাপনকে উপভোগ করেছেন পশু প্রেমিক মানুষের দল।