দরজার চা’বি খুঁজছেন “মৌ বৌদি”, কা’র কা’ছে আছে চাবি? ছবি ভাইরাল

টলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী হলেন মনামি ঘোষ। সম্প্রতি তিনি অভিনয় করেছেন হইচইয়ের নতুন সিরিজ মৌচাকে। মৌচাক ওয়েব সিরিজের মৌ বৌদি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্প্রতি রিলিজ হয়ে গেছে ট্রেইলার। ট্রেলারে দেখতে পাওয়া যাচ্ছে, মৌ বৌদি জিজ্ঞাসা করছেন যে, তালার চাবি কার কার কাছে আছে?

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

বউ বৌদি চরিত্রে মনামি ঘোষ কে অসাধারণ দেখতে লাগছে। যে ছবিটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে, বউ বৌদি সরু কোমর যা কিনা সবসময় অনাবৃত থাকে, সেটিকে আকর্ষণীয় করে তুলেছে একটি সরু চেন। মৌ বৌদির হাতে ধরা একটি ঘরের দরজার তালা। সেই তালা চাবি কিন্তু মৌ বৌদির কাছে নেই। থাকলেও শর্তসাপেক্ষে তিনি দিতে পারেন। এবার জেনে নেওয়া যাক কি সেই শর্ত? মৌ বৌদির সাধারন শাড়ি কে অসাধারণ করে পড়া অথবা খোপায় লাগানো ফুল কার্যত নিষিদ্ধ ইঙ্গিত করছে। আর কিছুদিন অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

ইরাবতী এবং সমস্ত চরিত্রকে ভুলিয়ে দিয়ে সকলের মনের তালার চাবি নিয়ে আসতে চলেছে মৌ বৌদি। তবে সাবধান হয়ে থাকবেন, মৌ বৌদির স্বামী কিন্তু একজন নিপাট ভদ্রলোক, যে শুধু তালাতে চাবি দিতে জানে। দেড় কোটি টাকার লটারি টিকিট পায় মৌ বৌদি এক ঠাকুরপোর কাছ থেকে। কিন্তু টাকার লোভে সে ঠাকুরপোকে মেরে ফেলে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এরপর ঘটতে থাকে বিভিন্ন মজাদার ঘটনা। তাহলে শেষ পর্যন্ত মৌ বৌদি পেল লটারির দেড়।কোটি টাকা? জানতে গেলে দেখতে হবে হৈচৈ এর নতুন সিরিজ মৌচাক। মৌ বৌদি স্বামীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক।