পরিবর্তন যাত্রার সূচনা ১১ ফেব্রুয়ারি কোচবিহারে অমিত শাহ, জোর প্রচারে বিজেপি

কোচবিহারঃ- খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা দলের সর্বভারতীয় নেতা অমিত শাহের কোচবিহারে এসে পরিবর্তন যাত্রার সূচনা অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক প্রচারে নেমেছে বিজেপির কোচবিহার জেলা নেতৃত্ব। এদিন ওই প্রচারের লক্ষ্যে তুফানগঞ্জ ৩১ নম্বর মণ্ডল কমিটির উদ্যোগে বর্ণাঢ্য শোভা যাত্রার আয়োজন করা হয়েছে। ওই শোভা যাত্রায় অংশ নিয়েছেন বিজেপির জেলা সভানেত্রী মালতী রাভা, যুব মোর্চার জেলা সভাপতি অজয় সাহা সহ বেশ কয়েকজন নেতৃত্ব।

১১ ফেব্রুয়ারি কোচবিহার থেকে পরিবর্তন যাত্রার সূচনা করতে জেলায় আসছেন অমিত শাহ। তিনি কোচবিহারের প্রাণের ঠাকুর মদন মোহনের আরাধনা করে রাসমেলার মাঠ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করবেন। আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপির ওই কর্মসূচি সফল করার লক্ষ্যে ইতিমধ্যেই জেলার দলীয় নেতা কর্মীরা ব্যাপক প্রচার শুরু করেছে বলে দলীয় সূত্রের খবর। আর এদিন সেই প্রচারের অংশ হিসেবে তুফানগঞ্জে ওই বর্ণাঢ্য শোভা যাত্রার আয়োজন করা হয়।

ওই শোভা যাত্রায় খোল কর্তাল নিয়ে বিজেপি নেতা কর্মীদের ‘হরে কৃষ্ণ হরে হরে, বিজেপি ঘরে ঘরে’শ্লোগান তুলতে শোনা যায়। যুব মোর্চার কোচবিহার জেলা সভাপতি অজয় সাহা বলেন, “আগামী বিধানসভায় কোচবিহারে বিজেপি যে ভালো করবে, তা দলের কর্মসূচি গুলোতে ভিড় দখলেই বোঝা যায়। ১১ ফেব্রুয়ারি অমিত শাহের পরিবর্তন যাত্রার সূচনা অনুষ্ঠানে মানুষের ভিড় দেখে সাধারণ মানুষও তা বুঝতে পারবেন।”