সুশান্তের মৃত্যুর তদন্তভার একটি সার্কাসে পরিণত হয়েছে, কাকে নিশানায় রেখে মন্তব্য সোনুর !

সনু সুদ, চলতি বছরে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে তিনি হয়ে উঠেছেন অসহায় মানুষদের ভগবান। সুশান্তের মৃত্যুর পর তাকে খুব একটা কথা বলতে শোনা যায়নি। কার্যত এই বিষয়ে চুপ থাকা তিনি শ্রেয় মনে করেছেন। তবে যেভাবে সুশান্তের মৃত্যু অন্যদিকে ঘুরে যাচ্ছে, অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন সনু সুদ।সম্প্রতি এক সংবাদমাধ্যমকে অনলাইনে সাক্ষাৎ দিতে গিয়ে সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ ওঠায় তিনি নিজের মত প্রকাশ করলেন। সুশান্তের প্রসঙ্গে তিনি বলেন যে,প্রতিদিনই মানুষ সুশান্তের মৃত্যুর নতুন নতুন মোড় খুঁজে বার করছেন। সুশান্ত যদি সত্যিই বেঁচে থাকত, তার নামে সার্কাস চলছে দেখে তিনি সত্যি খুব হাসতেন।

সনু আরো জানান যে, সুশান্ত জীবিত থাকাকালীন তার সঙ্গে কোনদিন দেখা হয়নি, এমন মানুষও তার সম্পর্কে কথা বলছেন। এই কথার মধ্য দিয়ে তিনি কঙ্গনা রানাওয়াত কে উদ্দেশ্য করেছেন বলেই বোঝা যায়। প্রসঙ্গত উল্লেখ্য, কঙ্কন এর সঙ্গে মণিকর্ণিকা সিনেমা চলাকালীন মতপার্থক্য হয়েছিল সনু সুদ এর। সদস্যদের বিরুদ্ধে কটাক্ষ করেছিলেন মণিকর্ণিকা খ্যাত কঙ্গনা রানাওয়াত। সেই সিনেমা থেকে সরাসরি বেরিয়ে আসার ফলে কঙ্কণা সনু সুদ কে বিদ্রূপ করে বলেছিলেন যে,”খুব কম পুরুষেরা ই আছেন যারা নারী পরিচালকদের সঙ্গে কাজ করতে ইচ্ছুক”।

সনু সুদ এবং সুশান্ত একসাথে জিম করতেন বলে তারা একে অপরকে চিনতেন। এদিকে সুশান্তের মামলায় আস্তে আস্তে জড়িয়ে পড়েছেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর। এনসিবি ইতিমধ্যেই জেরা করার জন্য এনাদের ডেকে পাঠাতে পারেন বলে সূত্রের খবর।চলতি সপ্তাহে সুশান্তের মৃত্যুর ভিসেরা রিপোর্ট সিবিআই আধিকারিকদের হাতে তুলে দেবেন এ আই আই এম এস এর ফরেনসিক টিম।