ভারতীয় সেনার মুখোমুখি হতে হবে, শুনেই কেঁদে উঠলো বাস ভর্তি চীনা সৈনিকরা, ফাঁস হলো ভিডিও

গালওয়ান উপত্যাকায় ভারতীয় সেনারা চিনা সেনাদের মোক্ষম জবাব আগেই দিয়েছে। এবার তারা আরও দারুণ ভাবে প্রস্তুত। আর সেই কারণেই এবার যদি চিনা সেনারা শুনতে পারে যে তাদের মুখামুখি হতে হবে ভারতীয় সেনার তাহলেই চারি ভয়ে আতকে ওঠে, কথাটা শুনে বিশ্বাস ন হলে দেখে নিতে পারেন এই ভিডিও যেখানে দেখা যাচ্ছে বাসভর্তি চিনা সেনা খেলা ফেলেছে ভারতীয় সেনার মুখোমুখি হওয়ার কথা শুনে।

আসলে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বাস ভর্তী চিনা সেনারা কান্নাকাটি করছে। কিন্তু এই কান্নার কারণটা কি? রবিবার পাকিস্তানের কৌতুক অভিনেতা জায়েদ হামিদ এই ভিডিও পোস্ট করেছে। আর সেখানে চিনা সেনারা সেনাবাহিনীর সবুজ ফুল গানটি গাইছে, আর তারা কান্নায় ভেঙে পরছে। তারা একেবারে ভেঙে পরেছে, কারণ তাদের এবার মুখোমুখি হতে হবে ভারতীয় সেনার।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে:https://www.facebook.com/watch/?v=2680500612201596&extid=s8CKiAtRCUHGjc0t

আসলে এই ভিডিও চিনের তরফ থেকেই আগে স্যোশাল মিডিয়ায় ছাড়া হয়েছিল। কিন্তু পরে সেটা আবার ডিলিট করে দেওয়া হয়।আনহুমা প্রদেশের ফুইয়াং শহরের ফুয়াং সিটি ইউকুলের ইউচ্যাট থেকে ছাড়া হয়, আর সেই পোস্টে বলা হয়েছিল আসলে ১০ জন সেনা কলেজ ছাত্র, তারা সদ্য সেনাবাহিনীতে যোগদান করেছে।

তাদের মধ্যে প্রথমেই ৫ জন তিব্বতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিল। কিন্তু তাদের যখন বাসে তোলা হয় তখন তাদের বলা হয়, তাদের নিয়ে যাওয়া হবে লাদাখ সীমান্তে। আর সেই কারণেই তাদের আতঙ্কের কান্না।।